জাতীয় বিশ্ববিদ্যালয় ও ব্যাংকের পরীক্ষা স্থগিত

আগের সংবাদ

ইমামদের প্রতি প্রধানমন্ত্রী : তৃণমূলে শান্তি বজায় রাখতে আপনাদের সহযোগিতা চাই

পরের সংবাদ

অভিষেকের অপেক্ষায় মন্দিরা

প্রকাশিত: অক্টোবর ৩০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৩০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন প্রতিবেদক : ছোটবেলা থেকেই একজন নৃত্যশিল্পী হিসেবে বিকশিত হয়েছেন মন্দিরা চক্রবর্তী। বড় হয়ে ২০১২ সালে চ্যানেল আই আয়োজিত ‘সেরা নাচিয়ে’ নামের একটি নৃত্য প্রতিভা অন্বেষণ প্রতিযোগিতা দিয়ে মনোযোগ আকর্ষণ করেন তিনি। এ প্রতিযোগিতায় দ্বিতীয় রানার্সআপ হয়েছিলেন মন্দিরা। এরপর থেকে নাচের অনুষ্ঠানের পাশাপাশি নাটকে নিয়মিত অভিনয় করছেন তিনি। পাশাপাশি অভিনয়েও সক্রিয় মন্দিরা। তবে এবার অপেক্ষায় আছেন বড় পর্দায় অভিষেকের। অভিনেত্রীকে দেখা যাবে গিয়াস উদ্দিন সেলিমের ‘কাজল রেখা’ সিনেমায়। আছেন শরীফুল রাজও। আগামী বছরের ৯ ফেব্রুয়ারি মুক্তি পাবে সিনেমাটি। এরই মধ্যে শুরু হয়েছে সিনেমার প্রচারণা। প্রচারণার অংশ হিসেবে ভারতে অনুষ্ঠিত ক্রিকেট বিশ্বকাপে বাংলাদেশকে অনুপ্রেরণা দিচ্ছেন ‘কাজল রেখা’ টিম। আগামীকাল পাকিস্তানের সঙ্গে বাংলাদেশের খেলা হবে কলকাতার ইডেন গার্ডেন্স মাঠে। আর টাইগারদের শুভকামনা জানাতে গ্যালারিতে উপস্থিত থাকবেন ‘কাজল রেখা’র নায়ক, নায়িকা ও কলাকুশলীরা। ময়মনসিংহ গীতিকা ‘কাজল রেখা’ অবলম্বনে নির্মিত হয়েছে সিনেমাটি। এর সব কাজ শেষ, চলছে সেন্সরে জমা দেয়ার প্রস্তুতি।
শরীফুল রাজ ও নবাগত নায়িকা মন্দিরা চক্রবর্তীর পাশাপাশি এতে আরো অভিনয় করেছেন ইরেশ যাকের, রাফিয়াত রশিদ মিথিলা, আজাদ আবুল কালাম, খায়রুল বাসার, সাদিয়া আয়মানসহ অনেকে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়