কাপাসিয়ায় গ্রেপ্তার ৭৬, বিএনপির দাবি শতাধিক

আগের সংবাদ

ভুল চালে ব্যাকফুটে বিএনপি : দিতে হচ্ছে সহিংসতার খেসারত > নতুন করে আন্দোলনে গতি ফেরানো কঠিন হবে

পরের সংবাদ

রিগ্যালস কৌচার টিফিনিবিডিতে আপডেটেড সার্ভিস

প্রকাশিত: অক্টোবর ২৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ২৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

রিগ্যালস কৌচার টিফিনিবিডিতে যুক্ত হলো নতুন কয়েকটি আপডেটেড সার্ভিস। এখন থেকে টিফিনিবিডির বাংলাদেশের কাষ্টমাররা নতুন আপডেটেড সার্ভিসগুলো পাবেন।
রিগ্যালস কৌচার টিফিনিবিডি.কম এর কর্ণধার মডেল ও ব্যবসায়ী রিগেল আরমান সম্প্রতি ম্যানহাটান, নিউইয়র্ক, আমেরিকার ‘বিউটি ট্রেনিং স্পেশালিস্টস্ এলএলসি ইনস্টিটিউট’ থেকে স্কিনকেয়ার কোর্স মাইক্রোনিডিলিং, অ্যাডভান্স কেমিক্যাল পিলিং ও ডারমাপ্ল্যানিংয়ের প্র্যাকটিকেল ট্রেনিং সম্পূর্ণ করেছেন। এই ইনস্টিটিউটের ডিরেক্টর ও এডুকেটর ডাক্তার ‘নাতালিয়া’ ও লাইসেনসড্ এসথেটিশিয়ান ‘লিলি রুডেনকো’ সম্পূর্ণ কোর্সটি প্র্যাকটিকেল ট্রেনিং দিয়ে শেষ করতে সর্বোচ্চ সহযোগিতা করেন। বাংলাদেশের কাষ্টমার এখন থেকে এই নতুন আপডেটেড সার্ভিস পাবেন টিফিনিবিডি থেকে। পাশাপাশি ডক্টর এলভিন ফেইস ও ফুল বডি পিলিং সার্ভিস এখন আমেরিকান অ্যাডভান্স পিলিং পদ্ধতিতে আরো উন্নত আপডেটেড সার্ভিস পাওয়া যাবে।
রিগ্যালস কৌচার টিফিনিবিডি.কম এর কর্ণধার মডেল ও ব্যবসায়ী রিগেল আরমান বলেন, ২০১৯ সালে বাংলাদেশে সর্বপ্রথম ডাক্তার এলভিন স্কিনকেয়ার প্রোডাক্টের অফিশিয়াল ডিস্ট্রিবিউটরসীপ ফিলিপাইনের প্রধান কার্যালয় থেকে সরাসরি সিগন্যাচার করে বাংলাদেশে নিয়ে আসে। এছাড়াও টিফিনিবিডিতে আরো পাওয়া যাচ্ছে ‘প্রফেশনাল আইলেশ, নেইল ও হেয়ার এক্সটেনশনস্ প্রোডাক্ট, হেয়ার রিবন্ডিং, হেয়ার কালার ও হেয়ার ট্রিটমেন্ট, মাইক্রোব্লেডিং, কালার কসমেটিকস্ ও সেলুন মেশিন্যারিজ ইত্যাদি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়