নারায়ণগঞ্জ স্টেডিয়ামের সংস্কার কাজ শুরু হচ্ছে : মাঠ পরিদর্শনে আকরাম খান ও তানভীর আহমেদ টিটু

আগের সংবাদ

ভেন্যু অনিশ্চিত, অনড় দুদল : নয়াপল্টনের বিকল্প ভাবছে না বিএনপি > দক্ষিণ গেটে অটল আ.লীগ > এখনো কাউকে অনুমতি দেয়নি পুলিশ

পরের সংবাদ

বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন টুটুল

প্রকাশিত: অক্টোবর ২৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ২৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন প্রতিবেদক : জনপ্রিয় গায়ক, সুরকার ও গীতিকার এসআই টুটুল আর অভিনেত্রী এবং মডেল তানিয়া আহমেদ ভালোবেসে দুই যুগ আগে বিয়ে করেছিলেন। সুখেই কাটছিল তাদের দাম্পত্য জীবন। হঠাৎ নিজেদের মধ্যে বনিবনা না হওয়ায় বিচ্ছেদের পথে হাঁটেন তারা। গত বছর জুলাইয়ের শেষের দিকে প্রকাশ্যে আসে টুটুল-তানিয়ার বিয়েবিচ্ছেদের খবর। বিয়েবিচ্ছেদ নিয়ে কয়েকবার কথা বলেছেন তানিয়া। এবার বিষয়টি নিয়ে মুখ খুললেন এই গায়ক। বিচ্ছেদের বিষয়ে টুটুল গণমাধ্যমে বলেন, এটা সত্যি যে তানিয়ার সঙ্গে আমি কখনো বিয়েবিচ্ছেদটা চাইনি। আমার নিজের উদ্যোগেও বিচ্ছেদ করিনি বরং তানিয়াই বারবার বিচ্ছেদ চেয়েছিল। বিচ্ছেদের জন্য তানিয়াকেই দায়ী করেন টুটুল। তার কথায়, তানিয়াই আমাকে বলেছিল, সে স্বাধীনভাবে জীবনযাপন করতে চায়, সংসারের কোনো বাধ্যবাধকতা সে আর একেবারেই চায় না। সে বলেছিল, যখন যেখানে খুশি বেরিয়ে যাবে। কোথায় যাচ্ছে, কখন ফিরবে, এসব কোনো কিছুই আমি জানতেও চাইতে পারব না ইত্যাদি। এক সময় সেভাবেই চলা শুরু করে।
এছাড়া আমার সঙ্গে তার ব্যবহার-আচার এবং অনেক কিছুই- যা আমি মেনে নিতে পারিনি। তাই বিচ্ছেদে আমিও এক সময় রাজি হয়ে যাই। টুটুল আরো জানান, বিচ্ছেদের সময় একটা অনুষ্ঠানের কাজে নিউইয়র্কে আসি। সেখানে একজনের সঙ্গে দেখা হয়, পরে সখ্য হয়, একটা সম্পর্ক গড়ে ওঠে। আমাদের বিয়ের কথাও হয়েছিল। কিন্তু সৃষ্টিকর্তা হয়তো হুকুম হয়নি তাই, কখনো কোনোভাবেই আমাদের বিয়ে হয়নি। আমাদের সম্পর্কটা পরিচয়, সখ্য বা প্রেম পর্যন্তই সীমাবদ্ধ ছিল।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়