আইজিপি : দুর্গোৎসব ঘিরে এখন পর্যন্ত কোনো শঙ্কা নেই

আগের সংবাদ

সতর্ক সরকার, প্রস্তুত দল : সার্বক্ষণিক প্রস্তুত থাকার নির্দেশনা আ.লীগের, প্রশাসনকে সতর্ক থাকতে বলেছে মন্ত্রিপরিষদ বিভাগ > ডেডলাইন ২৮ অক্টোবর

পরের সংবাদ

প্রেম করছেন কার্তিক!

প্রকাশিত: অক্টোবর ২৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ২৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক : নতুন প্রজন্মের ব্যস্ততম তারকা। ‘ভুলভুলাইয়া টু’-এ সাফল্যের পর বদলে গেছে কার্তিক আরিয়ানের ভাগ্য। একদিকে যেমন তার প্রেম ভেঙেছে, অন্যদিকে কর্মজীবনে সাফল্যের সিঁড়ি বেয়ে এক লাফে অনেকটাই এগিয়ে গেছেন তিনি। একসময় সারা আলি খান ও কার্তিকের প্রেম নিয়ে কম আলোচনা হয়নি। তারপর অনন্যা পাণ্ডের সঙ্গেও নাম জড়ায় এ অভিনেতার। এবার এক রেস্তোরাঁয় আরেক নায়িকার সঙ্গে সময় কাটাতে দেখা গেছে কার্তিককে। গাড়ি পর্যন্ত এগিয়ে দিতে যাচ্ছিলেন নায়িকাকে, সেই সময় হাজির ছবিশিকারিরা, অপ্রস্তুত হয়ে পড়েন অভিনেত্রী। ছুটে যান গাড়ির দিকে। দিন কয়েক আগেই কার্তিক আরিয়ানকে দেখা গিয়েছিল পশমিনা রোশনের সঙ্গে সময় কাটাতে। এবার অভিনেত্রী তারা সুতারিয়ার সঙ্গে দেখা গেল কার্তিককে। মুম্বাইয়ের এক রেস্তোরাঁয় নৈশভোজে যান তারা। কার্তিকের পরনে সাদা শার্ট ও প্যান্ট, বডিকন পোশাকে দেখা গেল তারাকে। একে অপরকে আলিঙ্গন করেন, কিন্তু ছবিশিকারিদের দেখা মাত্র ছুট দেন তারা। এই কাণ্ডে একদিকে যেমন কার্তিক ও তারার প্রেমের গুঞ্জন ছড়িয়েছে, অন্যদিকে একাংশের মতে, গোটা ব্যাপারটাই তাদের পরবর্তী ছবি ‘আশিকি ৩’-এর প্রচার কৌশল।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়