৩০০ আসনেই প্রার্থী দেবে জাতীয় পার্টি : গাইবান্ধায় জি এম কাদের

আগের সংবাদ

শারদীয় দুর্গোৎসব : শুভ চেতনা সঞ্চারিত হোক সবার মনে

পরের সংবাদ

বড়পর্দায় চার সিনেমা

প্রকাশিত: অক্টোবর ২১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ২১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

এবার পূজায় টালিগঞ্জে একসঙ্গে চারটি ধামাকাদার ছবি মুক্তি পেয়েছে বক্স অফিসে। আর চারটি ছবিই ভিন্ন স্বাদের, ভিন্ন গল্প নিয়ে আসছে। তারই খোঁজ থাকছে মেলার পাঠকদের জন্য

বাঘা যতীন
এবারে স্বাধীনতার গল্প নিয়ে বড়পর্দায় এসেছে বাঘা যতীন। দেব এন্টারটেইনমেন্ট প্রাইভেট লিমিটেড প্রযোজিত এই ছবিটির প্রি-টিজার ইতোমধ্যেই প্রকাশ্যে এসেছে। ১ মিনিটের ভিডিওতে দেব ধরা দিয়েছে বাঘা যতীন হয়ে। ছবিটি পরিচালনা করেছেন অরুণ রায়। ছবিটি মুক্তি পেয়েছে হিন্দিতেও। ১৯ অক্টোবর বাংলায় এবং নবরাত্রির আবহে দেশজুড়ে ২০ অক্টোবর হিন্দিতে মুক্তি পেয়েছে ‘বাঘা যতীন’

জঙ্গলে মিতিন মাসি
বিশ্ব হাতি দিবসে প্রকাশ্যে এসেছিল সুচিত্রা ভট্টাচার্যের গল্প অবলম্বনে তৈরি করা জঙ্গলে মিতিন মাসির পোস্টার। ছবিটির পরিচালক হলেন অরিন্দম শীল। এই ছবিতে কোয়েল মল্লিক ছাড়াও অন্যান্য গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে শুভ্রজিৎ দত্ত, অসীম রায়চৌধুরী, লেখা চট্টোপাধ্যায়সহ প্রমুখকে। মুক্তি পেয়েছে ১৯ অক্টোবর।

রক্তবীজ
রক্তবীজ নিয়ে পূজায় ফিরেছেন পরিচালক জুটি শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়। ২০১৪ সালে ঘটে যাওয়া খাগড়াগড় বিস্ফোরণ কাণ্ডের ওপর ভিত্তি করে তৈরি করা হয়েছে এই ছবি। যেহেতু এ ঘটনা পূজার সময়ই ঘটেছিল তাই পরিচালকদ্বয় এটিকে পূজার ছবি বলে আখ্যা দিয়েছেন। এই ছবিতে অভিনয় করছেন আবির চট্টোপাধ্যায়, মিমি চক্রবর্তী এবং ভিক্টর বন্দ্যোপাধ্যায় এবং সত্যম ভট্টাচার্য। মুক্তি পেয়েছে ১৯ অক্টোবর।

দশম অবতার
পূজা এলেই বাংলা ছবির দর্শকের একাংশ অপেক্ষা করে থাকেন সৃজিত মুখোপাধ্যায়ের ছবির জন্য। সেই মতো প্রত্যেক বছর নতুন নতুন চমক নিয়ে বড়পর্দায় ফেরেন পরিচালক। এবারো তার অন্যথা হয়নি। এবার তিনি এনেছেন ‘দশম অবতার’। একসঙ্গে এক ছবিতে দেখা যাবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, যীশু সেনগুপ্ত, অনির্বাণ ভট্টাচার্য, জয়া আহসান প্রমুখকে। এই ছবিও মুক্তি পেয়েছে ১৯ অক্টোবর।

:: মেলা ডেস্ক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়