হেরোইন উদ্ধার মামলা : পাকিস্তানি নাগরিকের যাবজ্জীবন কারাদণ্ড

আগের সংবাদ

রাজনৈতিক সমঝোতার লক্ষণ নেই, নির্বাচনের প্রস্তুতি ইসির : ডিসি এসপিদের নিয়ে ইসির বৈঠক > ভোটের পরিবেশ নিয়ে শঙ্কায় মাঠ প্রশাসন

পরের সংবাদ

সোফি-জোনাসের সন্তানরা যেখানে থাকছে

প্রকাশিত: অক্টোবর ১৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

তিন বছরের প্রেম ও চার বছরের দাম্পত্য জীবনের পরে ভাঙন ধরেছে পপ তারকা জো জোনাস ও সোফি টার্নারের সাত বছরের সম্পর্কে। গত কয়েক মাস ধরে তাদের বিয়েবিচ্ছেদের খবরে সরগরম হলিউড। বিয়েবিচ্ছেদের এই প্রক্রিয়ার মধ্যেই সন্তানদের নিয়ে এত দিন ধরে রীতিমতো টানাটানি চলছিল জো ও সোফির মধ্যে। দীর্ঘ দিনের টালবাহানার পরে সন্তানদের নিয়ে অবশেষে মধ্যস্থতায় এসে পৌঁছেছেন প্রাক্তন যুগল।
শোনা যাচ্ছে, সোফি ও জোয়ের মধ্যে দুই সন্তানের সময় ভাগ করে দিয়েছেন আদালতের বিচারক।
গত মাসে সমাজমাধ্যমের পাতায় বিয়েবিচ্ছেদের ঘোষণার পর দুই সন্তানকে আমেরিকায় আটকে রাখার অভিযোগে জোয়ের বিরুদ্ধে আইনি পদক্ষেপ করেছিলেন সোফি। এমনকি জোয়ের নিজের লেখা চিঠিও আদালতে পেশ করেছেন অভিনেত্রী, যা থেকে জানা যায়, একসময় নাকি ইংল্যান্ডেই সংসার পাততে চেয়েছিলেন পপতারকা। অন্যদিকে সোফি যাতে দুই সন্তানকে ইংল্যান্ডে নিয়ে যেতে না পারেন, তার ব্যবস্থা নিতে মরিয়া হয়ে উঠেছিলেন জোও। দুই পক্ষের মধ্যে রাগারাগি চরমে পৌঁছানোর পরে মাথা ঠাণ্ডা করতে ধ্যানে বসেছিলেন দুই প্রাক্তন।
শোনা যাচ্ছে, তাতেই নাকি সুফল মিলেছে। চলতি অক্টোবর মাসে ৯ থেকে ২১ তারিখ পর্যন্ত সোফির জিম্মায় থাকবে তার ও জোয়ের দুই মেয়ে উইলা ও ডেলফিন। সেই সময় আমেরিকা থেকে ইংল্যান্ডে যাতায়াত করতে পারবেন সোফিও। তার পরে নভেম্বর মাস থেকে আগামী বছর ৭ জানুয়ারি পর্যন্ত জোয়ের কাছে থাকবে দুই মেয়ে। প্রাথমিকভাবে এই সিদ্ধান্ত নেয়া হলেও আগামী বছর আবার নতুন করে তারিখ নির্ধারণ করবেন আদালত।
২০১৯ সালে বিয়ের পরে ২০২০ সালে প্রথম কন্যাসন্তানের জন্ম দেন সোফি। তারপরে ২০২২ সালে প্রাক্তন দম্পতির কোলে আসে দ্বিতীয় কন্যাসন্তান। বিচ্ছেদের পর দুই সন্তান কার কাছে থাকবে, তাই নিয়েই জোর ঝামেলা শুরু হয় জো ও সোফির মধ্যে। জো আমেরিকার নাগরিক হলেও সোফি আদতে ইংল্যান্ডের বাসিন্দা। জোয়ের সঙ্গে বিয়ের পর সোফি আমেরিকায় এলেও বারবার দেশের টানে ইংল্যান্ডে ফিরেছেন অভিনেত্রী। তার দুই মেয়ে ইংল্যান্ডে বড় হোক, এমনটাই চেয়েছিলেন সোফি।
এদিকে জো নাছোড়বান্দা। তিনি দাবি করেন, তাদের দুই সন্তানের জন্ম আমেরিকায়। আমেরিকান নাগরিক হিসেবে তারা সেখানেই বড় হবে, এই যুক্তিতে চাপ দিতে থাকেন জো। জোয়ের বিরুদ্ধে সোফি অভিযোগ তোলেন, দুই মেয়ের পাসপোর্ট নাকি লুকিয়ে রেখেছেন জো, যাতে সন্তানদের ইংল্যান্ডে নিতে না পারেন অভিনেত্রী। দুই তারকার বিয়েবিচ্ছেদের প্রক্রিয়ায় টানাটানিতে পড়েছিল তাদের দুই সন্তান। সন্তানদের ওপর যাতে তাদের মা-বাবার এই তিক্ত বিচ্ছেদ প্রক্রিয়ার প্রভাব না পড়ে, সে কথা মাথায় রেখে জো ও সোফিকে ‘প্যারেন্টিং ক্লাস’-এ যাওয়ার নিদান দিয়েছিলেন আদালতের বিচারক।

: মেলা ডেস্ক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়