ডেঙ্গু পরিস্থিতি : ১৩ জনের মৃত্যু আক্রান্ত ২৪২৫

আগের সংবাদ

আওয়ামী লীগের নতুন কর্মসূচি : রাজপথ পাহারা দেয়া, দল চাঙ্গা রাখার লক্ষ্য

পরের সংবাদ

বোয়ালমারী : দুর্গাপূজা উপলক্ষে পুলিশ সুপারের মতবিনিময়

প্রকাশিত: অক্টোবর ১৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি : হিন্দু সম্প্রদায়ের বৃহত্তর ধর্মীয় অনুষ্ঠান শারদীয় দুর্গাপূজা উপলক্ষে বোয়ালমারীতে মতবিনিময় করেছেন ফরিদপুরের পুলিশ সুপার মো. শাহজাহান। গতকাল বৃহস্পতিবার বেলা ১১টায় বোয়ালমারী থানা চত্বরে ওসি মুহাম্মদ আব্দুল ওহাবের সভাপতিত্বে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
সভায় উপজেলার ১০টি ইউনিয়ন ও পৌরসভার ৯টি ওয়ার্ডে দুর্গাপূজা মণ্ডপের প্রতিনিধি, ইউপি চেয়ারম্যান, রাজনৈতিক ব্যক্তি, সাংবাদিক ও সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন। সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- সহকারী পুলিশ সুপার (মধুখালী সার্কেল) মো. মিজানুর রহমান, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক শাহজাহান মীরদাহ পিকুল, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার অধ্যাপক আব্দুর রশিদ, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি শ্যামল সাহা, চতুল ইউপি চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম, সাবেক চেয়ারম্যান শরীফ সেলিমুজ্জামান লিটু, বণিক সমিতির সাধারণ সম্পাদক আব্দুস সালাম বাবু, উপজেলা ছাত্রলীগের সভাপতি সৈয়দ মোর্তুজা আলী তমাল প্রমুখ। সভা সঞ্চালনা করেন বোয়ালমারী থানার উপপুলিশ পরিদর্শক উত্তম কুমার।
মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার মো. শাহজাহান বলেন, দুর্গাপূজায় আইনশৃঙ্খলা রক্ষার্থে প্রতিটা মণ্ডপে আশপাশের সবাইকে নিয়ে সম্প্রতি কমিটি করতে হবে। দুষ্কৃতকারীরা যেন কোনো প্রকার অপরাধ সংগঠিত করতে না পারে সে ব্যাপারে সবাইকে সজাগ থাকতে হবে। মাদকসেবন করে বিশৃঙ্খলা করার চেষ্টা করলে তাদের আইনের আওতায় আনা হবে এবং তাদের ছাড়ানোর জন্য আপনারা কেউ থানায় তদবির করবেন না। এছাড়া পূজা মণ্ডপে নিজস্ব সিসি ক্যামেরা স্থাপন করতে হবে। সিসি ক্যামেরা না থাকার কারণে যদি কোনো অপ্রীতিকর ঘটনা ঘটে তার দায়-দায়িত্ব আপনাদের।
এ বছর বোয়ালমারীতে ১২৩টি পূজামণ্ডপে শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠিত হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়