ডেঙ্গু পরিস্থিতি : ১৩ জনের মৃত্যু আক্রান্ত ২৪২৫

আগের সংবাদ

আওয়ামী লীগের নতুন কর্মসূচি : রাজপথ পাহারা দেয়া, দল চাঙ্গা রাখার লক্ষ্য

পরের সংবাদ

বাঁধ ও রাস্তা কেটে দিলেন ইউপি চেয়ারম্যান

প্রকাশিত: অক্টোবর ১৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি : নান্দাইল উপজেলার সীমান্তবর্তী সিংরইল ইউনিয়নের বাকচান্দা বাজার থেকে কিশোরগঞ্জ সদর উপজেলার সাদুল্লাহচর বাজার হয়ে নীলগঞ্জ প্রধান রাস্তায় পানি উন্নয়ন বোর্ডের উদ্যোগে নির্মিত বেড়ি বাঁধ ও রাস্তা কেটে দিয়েছেন কিশোরগঞ্জ সদর উপজেলার রাশিদাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহিরুল ইসলাম জুয়েল। গত মঙ্গলবার লোকজন নিয়ে ভেকু ব্যবহার করে রাস্তা কেটে দেন তিনি।
গুরুত্বপূর্ণ বড় রাস্তা কেটে দেয়ায় নান্দাইল উপজেলার সিংরইল ইউনিয়নে ও পার্শ্ববর্তী ২০-২৫টি গ্রামের মানুষ বাড়ি থেকে বের হয়ে কোথাও যেতে পারছে না। রাস্তাটি কেটে দেয়ায় বড় খালের সৃষ্টি হয়েছে এবং যানবাহন ও জনগণের যাতাযাত সম্পূর্ণ বন্ধ রয়েছে। এছাড়া কিশোরগঞ্জ সদর উপজেলার রশিদাবাদ এলাকার বৃষ্টির পানি নান্দাইল উপজেলায় প্রবেশ করে ফসলিজমি ও মৎস্য খামারের ব্যাপক হয়েছে।
ইউনিয়নের চেয়ারম্যান জহিরুল ইসলাম জুয়েল সেলফোনে বলেন, বারইখালী স্লুইস গেট দিয়ে পানি প্রবাহিত না হওয়ায় আমার এলাকার পানি দ্রুত নিষ্কাষন হওয়ার জন্য আমি রাস্তা ও বেড়িবাঁধ কেটে দিয়েছি।
কিশোরগঞ্জ সদর উপজেলার পরিষদের চেয়ারম্যান মামুন আল মাসুদ খান বলেন, বেড়িবাঁধ কেটে দেয়ায় নান্দাইল উপজেলার জনগণের অসুবিধার জন্য তিনি দ্রুত একটি অস্থায়ী পারাপারের ব্যবস্থা গ্রহণ করেছেন।
কিশোরগঞ্জ পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী মতিউর রহমান সেলফোনে জানান, ঘটনার পরপরই তিনি ঘটনাস্থলে যান এবং দ্রুত রাস্তাটি ভরাট করে দেয়ার জন্য সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যানকে বলে এসেছেন।
নান্দাইল উপজেলার সিংরইল ইউনিয়নের সর্বস্তরের জনগণ এলাকাবাসীর যাতায়াত এবং পরিবহন চলাচল করার জন্য দ্রুত জায়গাটি ভরাট করার জোর দাবি জানিয়েছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়