ডেঙ্গু পরিস্থিতি : ১৩ জনের মৃত্যু আক্রান্ত ২৪২৫

আগের সংবাদ

আওয়ামী লীগের নতুন কর্মসূচি : রাজপথ পাহারা দেয়া, দল চাঙ্গা রাখার লক্ষ্য

পরের সংবাদ

চাপাইনবাবগঞ্জ ও দর্শনা : বিজিবির অভিযানে আগ্নেয়াস্ত্র ও স্বর্ণসহ দুই জন আটক

প্রকাশিত: অক্টোবর ১৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ সীমান্তে অভিযান চালিয়ে ১টি বিদেশি পিস্তল, ৬ রাউন্ড গুলি, ২টি ম্যাগজিন ও ১টি হাসুয়াসহ একজনকে আটক করেছে। আটক ব্যাক্তির নাম মো. রুহুল আমিন। এদিকে চুয়াডাঙ্গা ব্যাটালিয়ন (৬ বিজিবি) সদস্যরা দর্শনা চেকপোস্টে অভিযান চালিয়ে মো. সোহাগ নামে এক পাচারকারীর পায়ুপথ থেকে ৭০০ গ্রাম ওজনের ৬টি স্বর্ণের বার উদ্ধার করেছে।
বিজিবি সূত্র জানায়, নিজস্ব গোয়েন্দা সূত্রে খবর পেয়ে বিজিবির একটি বিশেষ টহলদল শাহবাজপুর হুদমাপাড়া আসারীর আমবাগানে ওঁৎ পেতে থাকে।
রাত ১০টার দিকে ৪-৫ জন পাচারকারী শূন্যলাইন অতিক্রম করার সময় বিজিবি টহলদল তাদের চ্যালেঞ্জ করে। এই সময় অন্য পাচারকারীরা পালিয়ে গেলেও রুহুল আমিনকে আটক করা সম্ভব হয়। তাকে তল্লাশি করে ১টি বিদেশি পিস্তল, ৬ রাউন্ড গুলি ও ২টি ম্যাগজিন উদ্ধার করে বিজিবি।
এদিকে মঙ্গলবার দুপুরে বিজিবির চুয়াডাঙ্গা ব্যাটালিয়ন (৬ বিজিবি) সদস্যরা সন্দেহজনক গতিবিধির কারণে ভারতগামী যাত্রী মো. সোহাগের ল্যাগেজ ও অন্য মালামাল তল্লাশি করে। এতে কিছু না পাওয়া গেলেও তার কথাবার্তায় অসামঞ্জস্যপূর্ণ আচরণ পরিলক্ষিত হয়।
তাই তাকে স্থানীয় একটি ক্লিনিকে নিয়ে শরীরের এক্সরে করানো হয়। এক্সেতে তার মলদ্বারের ভেতরে ধাতব জাতীয় বস্তুর উপস্থিতি লক্ষ্য করা যায়। পরে বিজিবি সদস্যরা তাকে দর্শনা চেকপোস্টে নিয়ে আবারো তার দেহ তল্লাশি করে এবং মলদ্বারের ভেতরে লুকিয়ে রাখা ৬টি স্বর্ণের বার উদ্ধার করে। বারগুলোর ওজন ৭০০ গ্রাম। এছাড়া তার কাছ থেকে ১টি মোবাইল ফোন, ৮২৪ ভারতীয় রুপি ও বাংলাদেশি ৪ হাজার ৮০০টাকা জব্দ করা হয়। তার বিরুদ্ধে দর্শনা থানায় মামলা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়