সাংবাদিকদের আবাসন সমস্যা সমাধানে সার্বিক সহযোগিতা করব : ত্রাণ প্রতিমন্ত্রী

আগের সংবাদ

সাইডলাইন কূটনীতিতে বাজিমাত : সম্মানিত করেছে ভারত, চাপমুক্ত সরকার > পঞ্চবটীতে ভূ-রাজনীতির নতুন সমীকরণ

পরের সংবাদ

থ্রেডসের জানা অজানা

প্রকাশিত: সেপ্টেম্বর ১০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

রিপ্লাই করতে পারা: থ্রেডসে পোস্ট করার আগে, ওই নির্দিষ্ট থ্রেডে কে রিপ্লাই করতে পারবে তা ঠিক করে নিতে পারবেন ব্যবহারকারীরা। পোস্ট করার সময় নিচের দিকের বাম কোনায় ‘এনিওয়ান ক্যান রিপ্লাই’ টেক্সট উল্লেখ করা আছে। এখানে ক্লিক করে প্রয়োজন অনুযায়ী এনিওয়ান প্রোফাইল ইউ ফলো বা মেনশনড অনলি অপশন বেছে নিতে পারেন।

হিডেন ওয়ার্ডস: হিডেন ওয়ার্ডস ফিচারের মাধ্যমে থ্রেডসে নির্দিষ্ট শব্দ, ফ্রেজ ও রিপ্লাই হাইড করে রাখতে পারবেন ব্যবহারকারীরা। প্রাইভেসি পেজে গিয়ে এ সেবা চালু করা যাবে। সেখান থেকে প্রথমে হিডেন ওয়ার্ডস অপশন বের করে পরে প্রয়োজন অনুযায়ী তালিকা কাস্টমাইজ করে নেয়া লাগবে। অন্য কারো থ্রেডস দেখা থেকে বিরত থাকতে চাইলে প্রোফাইলে গিয়ে ওপরের দিকে ডানে থাকা তিনটি ডটে ক্লিক করতে হবে। ‘মিউট’ অপশনটি ক্লিক করতে হবে।
থ্রেডে জিআইএফ ব্যবহার : থ্রেডস, কোটস বা রিপ্লাইয়ের ক্ষেত্রে জিআইএফ ব্যবহার করা যাবে। এটি দুভাবে ব্যবহার করা যাবে। প্রথমত, জিআইএফ কি-বোর্ড ইনস্টল করা থাকলে সেখান থেকে টাইপ করে দেয়া যাবে অথবা থ্রেডসের পোস্টে জিআইএফ কপি ও পেস্ট করে নিয়ে আসা যাবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়