সংসদে চুন্নু : সবাই বলে জাপা নাকি গৃহপালিত দল

আগের সংবাদ

অংশীদারত্ব বাড়ানোর প্রত্যয় > যুক্তরাষ্ট্রের চাপেও বাংলাদেশ স্বাধীন পররাষ্ট্রনীতি সমুন্নত রেখেছে : ল্যাভরভ

পরের সংবাদ

মোস্তাফা জব্বার : সোশ্যাল মিডিয়া থেকে তারেকের বক্তব্য সরানো শুরু

প্রকাশিত: সেপ্টেম্বর ৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কিশোরগঞ্জ প্রতিনিধি : হাইকোর্টের নির্দেশে তারেক রহমানের বক্তব্য সোশ্যাল মিডিয়া থেকে সরাতে বিটিআরসি কাজ শুরু করেছে বলে জানিয়েছেন ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী মোস্তাফা জব্বার। গতকাল বুধবার রাতে কিশোরগঞ্জ জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে মৈমনসিংহ-গীতিকা প্রকাশনার শতবর্ষ পূর্তি উদযাপন অনুষ্ঠানে উদ্বোধকের বক্তব্য শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ তথ্য জানান।
জেলা প্রশাসক আবুল কালাম আজাদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান, বিশেষ অতিথি কিশোরগঞ্জ-১ (সদর-হোসেনপুর) আসনের সংসদ সদস্য ডা. সৈয়দ জাকিয়া নূর লিপি, জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জিল্লুর রহমান, পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ, সিনিয়র সচিব (অব.) ও সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশনের চেয়ারম্যান আবদুস সামাদ, কিশোরগঞ্জ পৌরসভার মেয়র মাহমুদ পারভেজ, বৃহত্তর ময়মনসিংহ সাংস্কৃতিক ফোরামের সাধারণ সম্পাদক রাশেদুল হাসান শেলী প্রমুখ।
অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বৃহত্তর ময়মনসিংহ সাংস্কৃতিক ফোরাম কিশোরগঞ্জ শাখার সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সমর কান্তি সরকার। পরে রাতে মৈমনসিংহ-গীতিকা অবলম্বনে গীতিনৃত্যনাট্য ‘কাজল রেখা’ ও ‘সোনাই মাধব’ মঞ্চস্থ হয়।
মোস্তাফা জব্বার বলেন, হাইকোর্ট বিটিআরসিকে নির্দেশে দিয়েছেন। বিটিআরসি তার দায়িত্ব পালন করবেন, এটার মধ্যে প্রশ্নোত্তরের কিছু নেই। হাইকোর্ট যদি আপনাকে নির্দেশ দেন কিছু করার জন্য, ওই দায়িত্ব পালন করতে আপনি বাধ্য। বিটিআরসি তাই করছে। তিনি বলেন, আমরা এক সেকেন্ডের জন্যও কাজ বন্ধ রাখি না। দয়া করে এটা বোঝার চেষ্টা করবেন। বিটিআরসি ২৪ ঘণ্টা কাজ করে।
যে কাজগুলো তার আওতার মধ্যে আছে সেগুলো করে। যেগুলো তার দায়িত্বের মধ্যে আছে সেগুলো করে। আদালত যা নির্দেশ দেন সেই নির্দেশ তারা সম্পূর্ণভাবে বাস্তবায়ন করে। এখন করছে, ভবিষ্যতে করবে এবং যা যা নির্দেশ আদালত থেকে আসবে আমার সেটা মান্য করে চলব।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়