এইচএসসি পরীক্ষা পেছানোর দাবি : শিক্ষা বোর্ডের সামনে শিক্ষার্থীদের বিক্ষোভ

আগের সংবাদ

কারা এই জঙ্গি ‘ইমাম মাহমুদের কাফেলা’ : কুলাউড়ার পাহাড়ি এলাকায় অভিযান, কয়েকজন আটক

পরের সংবাদ

জমকালো আয়োজনে জন্মদিন

প্রকাশিত: আগস্ট ১২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ১২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

চিত্রনায়িকা পরীমনির একমাত্র সন্তান শাহীম মুহাম্মদ রাজ্যের প্রথম জন্মদিন বলে কথা। আয়োজনের কোনো কমতি রাখেননি তিনি। গত বৃহস্পতিবার ঢাকার এক পাঁচ তারকা হোটেলে জমকালো আয়োজনে রাজ্যের জন্মদিন উদযাপন করেন এই অভিনেত্রী।
রাত সাড়ে ৯টায় ছেলেকে নিয়ে অনুষ্ঠানে হাজির হন পরীমনি। রাজ্যকে ভালোবাসা জানাতে ঢাকাই সিনেমার তারকাদের পাশাপাশি পরীমনির আত্মীয়স্বজনও হাজির হয়েছিলেন এই
আয়োজনে।
এই আয়োজনে কত খরচ করেছেন পরীমনি?
এমন প্রশ্নের জবাবে পরীমনি জানান, এই অনুষ্ঠানে ১৪ লাখ ৮০ হাজার টাকা খরচ করেছেন তিনি। তার ভাষ্যে, ‘আমি অনেক কষ্ট করে এটি জোগাড় করেছি। এই অনুষ্ঠানের জন্য রাজ্যের বাবা পাশে থাকলে এত কষ্ট নিতে হতো না আমাকে।’
‘স্বপ্নজাল’ সিনেমার এই অভিনেত্রী বলেন, ‘রাজ্যের প্রথম জন্মদিন পালন করার উদ্দেশ্যে প্রতি মাসেই একটি পরিমাণ টাকা জমিয়েছি আমি। সেই টাকা দিয়ে আজ বাবুর জন্মদিন পালন করছি। রাজ্যের জন্মের পর থেকেই এই উদ্যোগ নিয়েছিলাম। প্রথম দিকে রাজ্যের বাবাও যুক্ত ছিল এই উদ্যোগের সঙ্গে, কিন্তু পরে তো যা হওয়ার তাই হলো। সে চলে গেল। বাবুর প্রথম জন্মদিনটি স্মরণীয় করে রাখতে চেয়েছিলাম। কিন্তু পরিপূর্ণভাবে সেটি আর হলো না।’
সন্তানের জন্মদিনের এই পুরো আয়োজনের প্রস্তুতিতে পরীমনিকে একাই দেখা গেছে। এত দিন ছেলের প্রথম জন্মদিনের প্রস্তুতিতে কোথাও দেখা যায়নি বাবা শরীফুল রাজকে। তাই রাজ্যের জন্মদিনে বাবা রাজ উপস্থিত হবেন কি না, তা নিয়ে তাদের ভক্ত-দর্শকের মধ্যেও বেশ কৌতূহল ছিল। সামাজিক যোগাযোগমাধ্যমে এ নিয়ে আলোচনা হয়।
গত ২০ মে পরীমনিকে রেখে নিজের সব জিনিস নিয়ে বাসা থেকে বেরিয়ে আসেন রাজ। এরপর ২৯ মে রাতে রাজের ফেসবুক আইডি থেকে রাজ ও তিন অভিনেত্রীর ব্যক্তিগত কিছু ছবি ও ভিডিও ফাঁস হওয়ার পর থেকে দুজনের সম্পর্ক আরো খারাপ হয়। এর পর থেকে দুজন আলাদা থাকছেন।
জানা যায়, এক মাস আগে মালদ্বীপে গিয়েছিলেন রাজ। সেখান থেকে কলকাতা। বুধবার ঢাকায় ফিরেছেন।
কলকাতায় থাকা অবস্থায় কয়েক দিন আগে রাজের মুঠোফোনটি হারিয়ে যায়। তখন থেকেই ফোন বন্ধ। তবে তার ঘনিষ্ঠ কয়েকজন জানিয়েছেন, রাজ এখন ঢাকায়। বুধবার রাতে পরীমনির বাসায় গিয়েছিলেন। সন্তানের সঙ্গে বেশ কিছুক্ষণ সময় কাটিয়ে এসেছেন।
: মেলা প্রতিবেদক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়