পুলিশের কাজে বাধা : নুরের বিরুদ্ধে ডিবির মামলা

আগের সংবাদ

মই সরিয়ে নিচ্ছে বিদেশিরা! বিএনপির মূল দাবি ‘তত্ত্বাবধায়ক সরকার’ ইস্যুতে নীরব বিদেশি কূটনীতিকরা

পরের সংবাদ

ইলিশ ভাপা না ভাজা কোনটা পছন্দ!

প্রকাশিত: আগস্ট ৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

অনেকেরই প্রিয় ইলিশ মাছ। সাধারণ মানুষ থেকে বহু তারকা সবাই ইলিশ মাছ খেতে ভালোবাসে। কিন্তু ভোজনরসিক হলেও বহু লোভনীয় খাবার ছুঁতে পারেন না সেলিব্রিটিরা। তবে বর্ষাকালে ইলিশ মাছ খাওয়ার ক্ষেত্রে ডায়েটের কথা ভাবেন না অনেক বাঙালি থেকে অবাঙালি তারকা। জেনে নেয়া যাক কাদের পছন্দের তালিকায় আছে ইলিশ।
বিপাশা বসু সুদূর মুম্বাই থাকলেও মনেপ্রাণে বাঙালি। বাস্তব জীবনে বাঙালি খাবার খেতেও বেশ পছন্দ করেন বিপাশা। ইলিশ মাছ খেতে ভীষণ পছন্দ করেন বিপাশা। ভাতের সঙ্গে সর্ষে ইলিশ খান বর্ষাকালে।
ছোটবেলায় বেশ ওভারওয়েট ছিলেন সোনম কাপুর। তবে সুস্বাদ খাবার খেতে ভীষণ ভালোবাসেন সোনম। তিনি স্ট্রিট ফুডও খুবই পছন্দ করেন। বিশেষত মাছ এবং সি-ফুড খেতে খুবই ভালোবাসেন অনিল-কন্যা। পাতে ইলিশের নানা ধরনের পদ থাকলে আর কিছু চান না তিনি।
খাদ্যরসিক হিসেবে ইন্ডাস্ট্রিতে নাম আছে কোয়েল মল্লিকের। টলি কুইনের অন?্যতম পচ্ছন্দের খাবার কম্বিনেশন হলো খিচুড়ি আর ইলিশ মাছ ভাজা। প্রয়োজনে জিমে বাড়তি সময় কাটাতে রাজি তিনি কিন্তু বর্ষাকালে খিচুড়ি আর ইলিশ ছাড়বেন না কিছুতেই!
বর্তমানে বাঙালির হার্টথ্রব আবির চট্টোপাধ্যায়ও ইলিশের ভক্ত। ইলিশের নানাবিধি পদ খেতে পছন্দ করেন তিনি। ইলিশ মাছ ভাজা খেতে খুবই ভালোবাসেন তিনি। তবে স্বাস্থ্য সচেতন আবির খুব কম তেল ব্যবহার করে মাছ ভাজা খান। তন্দুরি ইলিশ খেতেও ভালোবাসেন আবির।

:: মেলা ডেস্ক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়