বঙ্গভবনের পুকুরে মাছের পোনা অবমুক্ত করলেন রাষ্ট্রপতি

আগের সংবাদ

পিছু হটলো হতচকিত বিএনপি : ক্ষুব্ধ বেশির ভাগ নেতাকর্মী সমর্থক ও সমমনারা > মাঠে ছিলেন না সিনিয়র নেতারা

পরের সংবাদ

‘দর্শকের প্রশংসা পেলেই আমি সফল’

প্রকাশিত: জুলাই ২৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুলাই ২৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

অভিনেতা ও উপস্থাপক, মডেল ইমতু রাতিশ। সম্প্রতি মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র ‘প্রিয়তমা’ দিয়ে তার বড় পর্দার অভিষেক হয়েছে। সাম্প্রতিক ব্যস্ততা, কাজসহ বিভিন্ন প্রসঙ্গে তার সঙ্গে কথা বলেন সোহানুর রহমান সোহাগ

সাম্প্রতিক ব্যস্ততা?
সাম্প্রতিক ব্যস্ততা কাজ নিয়েই। নিয়মিত কয়েকটি ধারাবাহিক নাটকে কাজ করছি। ধারাবাহিকের পাশাপাশি একক নাটক, মিউজিক ভিডিও করেছি দুটি, আরো একটি করব শিগগিরই, বিভিন্ন অনুষ্ঠানের উপস্থাপনা, লাইভ শো নিয়েই বর্তমান সময়ে আমার ব্যস্ততা।
‘প্রিয়তমা’য় কাজের অভিজ্ঞতা কেমন ছিল?
‘প্রিয়তমা’র অভিজ্ঞতা ছিল দারুণ। শাকিব খানের মতো একজন অভিনেতার সঙ্গে অভিনয় করা একজন অভিনেতা হিসেবে অনেক সম্মানের। পাশাপাশি এই চলচ্চিত্রে অনেক অভিজ্ঞ অভিনয় শিল্পী কাজ করেছেন। যেমন- কাজী হায়াৎ, শহিদুজ্জামান সেলিম, লুৎফর রহমান জর্জ। তাদের সঙ্গে অভিনয় করলে বা অভিনয় দেখলে অনেক কিছুই শেখা যায়।

‘প্রিয়তমা’য় দর্শক আপনাকে আলাদাভাবে দেখেছেন, কেমন লেগেছে?
‘প্রিয়তমা’র গল্পই একটি হিরো, তার সঙ্গে হিরো শাকিব খান। সেই চলচ্চিত্রে দর্শক আমাকে দেখেছেন শাকিব খানের সঙ্গে। অনেক ভালো লেগেছিল। মুগ্ধতা নিয়ে কাজ করেছিলাম। দর্শকরা যখন প্রশংসা করে, সেটা আরো ভালো লাগে। কেননা চলচ্চিত্র তো দর্শকদের জন্যই আর দর্শকরা যখন প্রশংসা করবেন তখনই বুঝব আমি সফল।

‘প্রিয়তমা’র সফলতায় সিনেমার সুদিন- বিষয়টি কেমন লেগেছে?
আমরা পুরো টিম আগে থেকেই ভেবেছিলাম ‘প্রিয়তমা’ এই বছরের সেরা চলচ্চিত্র হবে, হয়েছেও তাই। কেননা এই ‘প্রিয়তমা’র গল্পই অন্যরকম। সব মিলিয়ে যেমন আশা ছিল তেমনি হয়েছে, অনেক ভালো লেগেছে আমার।

ওটিটির প্রতি আগ্রহ?
ওটিটির কাজ যখন থেকে শুরু হয়েছে সেই প্রথম দিকেই আমি কাজ করেছিলাম। অনন্য মামুন, সৈকত নাসিরের ওটিটির কাজ আমি করেছি। আমি সব প্ল্যাটফর্মের কাজ করতেই পছন্দ করি, কোনোটাকে বাদ দিয়ে কোনোটা ভাবি না। আমার কাছে অভিনয়টা মুখ্য, সেটা যে কোনো জায়গায় কাজে লাগাতে পারলে আমার ভালো লাগে।

দর্শকদের জন্য আগামীতে কী কী কাজ আসছে?
নতুন একটি ধারাবাহিক, বেশ কিছু একক নাটক এবং মিউজিক ভিডিও আসবে শিগগিরই।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়