জামায়াতে ইসলামী : রাজনৈতিক কর্মসূচিতে নিষেধাজ্ঞার আবেদন শুনানি ৩১ জুলাই

আগের সংবাদ

ভোটের আমেজে তৃণমূলে ঈদ : শেখ হাসিনার বার্তা নিয়ে এলাকায় আ.লীগ নেতারা

পরের সংবাদ

সাঁথিয়ায় নারীকে গলাকেটে হত্যা : আটক ১

প্রকাশিত: জুন ২৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

সাঁথিয়া (পাবনা) প্রতিনিধি : পাবনার সাঁথিয়ায় সেলিনা আক্তার (৫০) নামের এক বিধবা নারীকে গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। গত সোমবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার শহিদনগর পাইকরহাটি (বিশ্বাসপাড়া) গ্রামে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে। সেলিনা আক্তার মৃত আইয়ুব আলী খান বিডিয়ারে স্ত্রী। এ ঘটনায় থানা পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য আমিনপুর থানার রুপপুর ঘোষপাড়ার মৃত আব্দুর রহমান শেখের ছেলে আব্দুর রহিম শেখ (৪৭) নামের একজনকে আটক করেছে।
স্থানীয় ও থানা পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার শহিদনগর বিশ্বাসপাড়া গ্রামের বিডিয়ার আইয়ুব আলী খান প্রায় ১০ বছর আগে স্ট্রোক জনিত কারণে মৃত্যুবরণ করেন। স্বামীর মৃত্যুর পর ৩ মেয়েকে নিয়ে সেলিনা আক্তার ওই বাড়িতে বসবাস করতে থাকেন। মেয়েদের বিয়ে দেয়ার পর তিনি একাই ওই বাড়িতে থাকতেন।
গত সোমবার বিকালে সেলিনা আক্তার তার ছোট মেয়ে একই পাড়ার শারমিন আক্তারের বাড়িতে বেড়াতে যান। সেখান থেকে সন্ধ্যায় তিনি নিজ বাড়িতে চলে আসেন। এরপর সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তার মেয়ে তাকে একাধিকবার ফোন দিলে তিনি রিসিভ করেননি। পরে শারমিন তার স্বামী আলামিন হোসেন ও তার শ্বাশুড়িকে রাত সাড়ে ৮টার দিকে তার মায়ের বাড়ি পাঠান। তারা সেখানে গিয়ে দেখতে পান সেলিনা আক্তারের গলাকাটা রক্তাক্ত মরদেহ তার শয়নকক্ষে মেঝেতে পড়ে আছে। এসময় তাদের ডাক চিৎকারে স্বজন ও আশপাশের লোকজন এগিয়ে আসেন এবং থানা পুলিশকে খবর দেন। পুলিশ ওইদিন রাত ১২টার দিকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসেন। গতকাল মঙ্গলবার দুপুরে মরদেহ ময়নাতদন্তের জন্য পাবনা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় নিহতের মেজ মেয়ে যুথি পারভিন বাদী হয়ে থানায় হত্যা মামলা দায়ের করেছেন।
সাঁথিয়া থানার ওসি রফিকুল ইসলাম হত্যাকাণ্ডের ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে ওই দিন রাতেই মরদেহ উদ্ধার করা হয়েছে এবং ময়নাতদন্তের জন্য পাবনা মর্গে পাঠানো হয়েছে। সন্দেহভাজন আব্দুর রহিম শেখ নামের একজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। হত্যার মূল রহস্য উৎঘাটন করে আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। এ ঘটনায় ওইদনি রাতে এডিশনাল এসপি বেড়া সার্কেল কল্লোল কুমার দত্ত ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়