জামায়াতে ইসলামী : রাজনৈতিক কর্মসূচিতে নিষেধাজ্ঞার আবেদন শুনানি ৩১ জুলাই

আগের সংবাদ

ভোটের আমেজে তৃণমূলে ঈদ : শেখ হাসিনার বার্তা নিয়ে এলাকায় আ.লীগ নেতারা

পরের সংবাদ

বিএনপি মহাসচিব উদ্ভট কথা বলেন : আখাউড়ায় আইনমন্ত্রী

প্রকাশিত: জুন ২৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি : আইন, বিচার ও সংসদবিষয়কমন্ত্রী আনিসুল হক এমপি বলেছেন, বিএনপি মহাসচিবের অভ্যাস উদ্ভট কথা বলা। বিএনপি ও তাদের নেতারা নির্বাচন নিয়ে তামাশা করেন। আওয়ামী লীগ অবশ্য সুষ্ঠু নির্বাচন দেয়। গতকাল মঙ্গলবার সকালে আখাউড়া রেলওয়ে স্টেশনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন। মন্ত্রী কসবা ও আখাউড়ায় দিনভর বিভিন্ন কর্মসূচিতে অংশ নেন।
আইনমন্ত্রী সকালে মহানগর প্রভাতী ট্রেনে করে আখাউড়ায় আসেন। পরে দলীয় নেতাকর্মীদের উদ্দেশে বক্তব্য রাখেন। তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও নিজের পক্ষ থেকে স্থানীয় জনগনকে ঈদের শুভেচ্ছা জানান। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী চৌধুরী, সাধারণ সম্পাদক তাকজিল খলিফা কাজল, উপজেলা আওয়ামী লীগ নেতা মনির হোসেন বাবুল, সেলিম ভূঁইয়া, রিপোর্টার্স ইউনিটির সভাপতি আব্দুল মমিন বাবুল, উপজেলা ছাত্রলীগ সভাপতি শাহাব উদ্দিন বেগ শাপলু, সাধারণ সম্পাদক সাখায়াত হোসেন নয়ন প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়