জামায়াতে ইসলামী : রাজনৈতিক কর্মসূচিতে নিষেধাজ্ঞার আবেদন শুনানি ৩১ জুলাই

আগের সংবাদ

ভোটের আমেজে তৃণমূলে ঈদ : শেখ হাসিনার বার্তা নিয়ে এলাকায় আ.লীগ নেতারা

পরের সংবাদ

ফরিদপুর আ.লীগ নেতাদের সংবাদ সম্মেলন : ষড়যন্ত্র করে মানিলন্ডারিং মামলায় জড়ানোর নিন্দা-প্রতিবাদ

প্রকাশিত: জুন ২৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

ফরিদপুর প্রতিনিধি : ফরিদপুরে আলোচিত দুই হাজার কোটি টাকার মানিলন্ডারিং মামলায় সংশ্লিষ্টতার বিষয়ে বাংলাদেশ আওয়ামী লীগ ফরিদপুর জেলা শাখার ও তার অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা সংবাদ সম্মেলন করেছেন। গতকাল মঙ্গলবার দুপুরে ফরিদপুর প্রেস ক্লাবের মরহুম এডভোকেট শামসুদ্দিন মোল্লা মিলনায়তনে এই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। ফরিদপুরে আলোচিত দুই হাজার কোটি টাকা মানি লন্ডারিং মামলায় বাংলাদেশ আওয়ামী লীগ ফরিদপুর জেলা শাখার বিভিন্ন স্তরের নিরীহ-নির্দোষ নেতাকর্মী ও জনপ্রতিনিধিদের জড়িয়ে ষড়যন্ত্রমূলকভাবে আসামি শ্রেণিভুক্তকরণ প্রক্রিয়ার প্রতিবাদে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
ফরিদপুর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক কামরুজ্জামান সোহেলের সভাপতিত্বে এ সময় লিখিত বক্তব্য পেশ করেন ফরিদপুর জেলা আওয়ামী লীগের আইনবিষয়ক সম্পাদক অনিমেষ রায়। এ সময় উপস্থিত ছিলেন মানিলন্ডারিং মামলা সংশ্লিষ্টদের মধ্যে কোতয়ালি থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামচুল আলম চৌধুরী, ফরিদপুর জেলা আওয়ামী লীগের সমবায় ও কৃষিবিষয়ক সম্পাদক দীপক কুমার মজুমদার, জেলা আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য ও সাবেক ছাত্রনেতা সাহেব ছারোয়ার, সাবেক ছাত্রনেতা ও জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক জাহিদ বেপারি, সাবেক পিপি এডভোকেট স্বপন পাল ও জেলা শ্রমিক লীগের সভাপতি গোলাম মোহাম্মদ নাছির প্রমুখ। সংবাদ সম্মেলনে নেতারা বলেন, আলোচিত দুই হাজার কোটি টাকা মানিলন্ডারিং মামলায় ষড়যন্ত্রমূলকভাবে এবং ফরিদপুর জেলা আওয়ামী লীগকে ধ্বংস করার নীল-নকশা হিসেবে কতিপয় দুষ্কৃতকারী জেলা আওয়ামী লীগের নেতাদের নাম জড়িয়েছে বলে বিভিন্ন সংবাদমাধ্যমে জানতে পারি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়