জামায়াতে ইসলামী : রাজনৈতিক কর্মসূচিতে নিষেধাজ্ঞার আবেদন শুনানি ৩১ জুলাই

আগের সংবাদ

ভোটের আমেজে তৃণমূলে ঈদ : শেখ হাসিনার বার্তা নিয়ে এলাকায় আ.লীগ নেতারা

পরের সংবাদ

টেলিভিশনে ঈদ ধারাবাহিক

প্রকাশিত: জুন ২৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

ঈদ মানেই টেলিভিশন চ্যানেলে ঈদ ধারাবাহিক মহাআয়োজন। ঈদের আগের দিন থেকে শুরু করে চলবে টানা আট দিন পর্যন্ত। ঈদের ছুটিতে অবসরে চোখ বুলিয়ে নিতে পারেন এ সব ঈদ ধারাবাহিক।
চ্যানেল আই (ঈদের আগের দিন থেকে আট দিন) মাওয়া থেকে হাওয়া (সন্ধ্যা ৬টা ১০ মিনিট): ফরিদুর রেজা সাগরের ‘ছোট কাকু’ সিরিজ অবলম্বনে। পরিচালনা আফজাল হোসেন। অভিনয়ে আফজাল হোসেন, মৌটুসী বিশ্বাস, তানভীর হোসেন প্রবাল প্রমুখ।
এনটিভি (ঈদের দিন থেকে সাত দিন) লিভিং লিজেন্ড (সন্ধ্যা ৬টা ৪৫ মিনিট) : পরিচালনা মাইদুল রাকিব। অভিনয়ে মারজুক রাসেল, চাষী আলম, হাসান মাসুদ, শামীমা নাজনীন।
আরটিভি (ঈদের দিন থেকে সাত দিন) কানাডার আনাডা (রাত ৯টা ১০ মিনিট ) : রচনা রাজিবুল ইসলাম রাজিব। পরিচালনা আল হাজেন। অভিনয়ে মীর সাব্বির, ডলি জহুর, নাদিয়া।
বাংলাভিশন (ঈদের দিন থেকে সাত দিন) স্বপ্নবাড়ি (রাত ৮টা ৪০ মিনিট) : রচনা ও পরিচালনা তুহিন হোসেন। অভিনয়ে চঞ্চল চৌধুরী, তানজিকা আমিন, বৃন্দাবন দাস প্রমুখ।
বৈশাখী টেলিভিশন (ঈদের দিন থেকে সাত দিন) ভাগ্য বিবি (সন্ধ্যা ৬টা ২০ মিনিট) : পরিচালনা মামুন আব্দুল্লাহ। অভিনয়ে আমিরুল হক চৌধুরী, শশী, সুস্মিতা সিনহা, বিথী রাণী সরকার প্রমুখ। পরীবানু (সন্ধ্যা ৭টা ৩০ মিনিট) : পরিচালনা সাদেক সিদ্দিকী। অভিনয়ে শিপন মিত্র, শিরিন শিলা, অভি, ঝিলিক। হাবুর স্কলারশিপ ২ (রাত ৯টা ২০ মিনিট) : পরিচালনা আল হাজেন। অভিনয়ে রাশেদ সীমান্ত, তানজিকা আমিন। গার্লফ্রেন্ডের ঈদ শপিং (রাত ১০টা) : পরিচালনা হানিফ খান। অভিনয়ে জাহিদ হাসান, ড. এজাজ, নাদিয়া। বিজয়ের গল্প (রাত ১০টা ৩০ মিনিট) : পরিচালনা ইশতিয়াক আহমেদ রুমেল। অভিনয়ে রাশেদ সীমান্ত, ফারিহা শাহরিন, মিলন ভট্ট।
মাছরাঙা টেলিভিশন (ঈদের দিন থেকে সাত দিন) দূর হতে তোমারেই দেখেছি (সন্ধ্যা ৭টা ২০ মিনিট) : রচনা বৃন্দাবন দাস, পরিচালনা এজাজ মুন্না। অভিনয়ে চঞ্চল চৌধুরী, নাদিয়া আহমেদ, শাহানাজ খুশি প্রমুখ। টিক্কা রিটার্নস (রাত ৯টা ১০ মিনিট) : পরিচালনা সাগর জাহান। অভিনয়ে মারজুক রাসেল, চাষী আলম, তানজিকা আমিন।
নাগরিক টিভি (ঈদের দিন থেকে সাত দিন) জানালার ওপারে (রাত ৮টা) : পরিচালনা রাহাত মাহমুদ। অভিনয়ে ইরফান সাজ্জাদ, সালহা খানম নাদিয়া।
দুরন্ত টিভি (ঈদের দিন থেকে পাঁচ দিন) হৈ হৈ হল্লা সিজন ২ (দুপুর ১টা ৩০ মিনিট ও রাত ৮টা ৩০ মিনিট) : পরিচালনা পার্থ প্রতীম হালদার। হ বিনোদন ডেস্ক
অভিনয়ে আফরা, ঋদ্ধি, তূর্য, আবুল হায়াত, শাহানাজ খুশি, সাজু খাদেম, প্রাণ রায়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়