জামায়াতে ইসলামী : রাজনৈতিক কর্মসূচিতে নিষেধাজ্ঞার আবেদন শুনানি ৩১ জুলাই

আগের সংবাদ

ভোটের আমেজে তৃণমূলে ঈদ : শেখ হাসিনার বার্তা নিয়ে এলাকায় আ.লীগ নেতারা

পরের সংবাদ

কোনো চাপের কাছে মাথানত না করেই চলবে বাংলাদেশ : চাঁদপুরে শিক্ষামন্ত্রী

প্রকাশিত: জুন ২৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

ল²ণ চন্দ্র সূত্রধর, চাঁদপুর থেকে : বাঙালি বীরের জাতি। তাই কোনো চাপের কাছে বাংলাদেশ মাথানত না করেই চলবে বলে মন্তব্য করেছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। গতকাল মঙ্গলবার সকালে চাঁদপুর সদর উপজেলা পরিষদ মিলনায়তনে শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল বিতরণ শেষে বৈদেশিক চাপ প্রসঙ্গে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।
মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার মতো নেতৃত্বই আমাদের দরকার। নতজানু নেতৃত্ব আসে কোনো ব্যক্তি, পরিবার বা গোষ্ঠির স্বার্থ উদ্ধারের জন্য, যা বিএনপি-জামায়াত অতীতে করে এসেছে। তাই আমি বিশ্বাস করি, বাংলাদেশের জনগণ তাদের আর চাইবে না। জনগণ অতীতে সঠিক সিদ্ধান্ত নিয়েছে এবং আগামীতেও নৌকায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনাকে দেশ পরিচালনার দায়িত্ব দেবে।
এ সময় উপস্থিত ছিলেন চাঁদপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ নুরুল ইসলাম নাজিম দেওয়ান, উপজেলা নির্বাহী কর্মকর্তা সানজিদা শাহনাজ, পিপি এডভোকেট রঞ্জিত রায় চৌধুরী, উপজেলা ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারিসহ অনেকে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়