ইসলামী আন্দোলন : নির্বাচনকালীন জাতীয় সরকারের রূপরেখা ঘোষণা

আগের সংবাদ

কুরবানির পশুর দাম বেশি যে কারণে > আফতাবনগর হাট : এখনো জমেনি হাট গরুও উঠেছে কম

পরের সংবাদ

রিকশা থামিয়ে নারীর স্বর্ণের চেইন ছিনতাই গ্রেপ্তার ৪

প্রকাশিত: জুন ২৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : রিকশা থামিয়ে নারীদের কাছ থেকে স্বর্ণের চেইন ছিনতাইয়ের ঘটনায় চার ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার রাতে নগরীর কোতোয়ালি থানার শাহ আমানত মাজার ও লালদীঘির পাড় এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে একটি স্বর্ণের চেইন উদ্ধার করে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন- কুমিল্লার মাহাবুব ইসলাম রিয়ন ওরফে মোহাম্মদ আলী (৪৩), ময়মনসিংহের মো. রাসেল হাওলাদার ওরফে মধু (২৮), নেত্রকোনার রিপন মিয়া (২৫) এবং সিলেটের তুষার মোল্লা হৃদয় (৩৫)।
কোতোয়ালি থানার ওসি জাহিদুল কবীর বলেন, গত শুক্রবার দুপুরে কোতোয়ালি থানা এলাকায় হ্যাপি চৌধুরী নামে এক নারী রিকশায় করে যাওয়ার সময় কয়েকজন ছিনতাইকারী তার পথরোধ করে। তার গলায় থাকা স্বর্ণের চেইন ছিনিয়ে নিয়ে দৌড়ে পালিয়ে যায়। এ ঘটনায় ভুক্তভোগীর স্বামী সৈকত চৌধুরী থানায় অভিযোগ করেন। পরে তথ্য-প্রযুক্তির সহায়তায় আসামিদের শনাক্ত করা হয়। শনিবার অভিযান চালিয়ে চার ছিনতাইকারী গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে ছিনতাই করা স্বর্ণের চেইন উদ্ধার করা হয়। গ্রেপ্তারদের মধ্যে মধুর বিরুদ্ধে বরিশাল ও ঢাকার বিভিন্ন থানায় চুরি-ছিনতাইয়ের পাঁচটি মামলা রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়