ইসলামী আন্দোলন : নির্বাচনকালীন জাতীয় সরকারের রূপরেখা ঘোষণা

আগের সংবাদ

কুরবানির পশুর দাম বেশি যে কারণে > আফতাবনগর হাট : এখনো জমেনি হাট গরুও উঠেছে কম

পরের সংবাদ

দুই জেলায় সড়কে প্রাণ গেল বাবা-ছেলে ও পুলিশ সদস্যসহ ৫ জনের

প্রকাশিত: জুন ২৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ ডেস্ক : কুড়িগ্রাম ও মুন্সীগঞ্জে সড়কে প্রাণ গেল বাবা-ছেলে ও এক পুলিশ সদস্যসহ ৫ জনের। এর মধ্যে কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলা সদরে ঈদের কেনাকাটা করতে যাওয়ার পথে সাইকেলারোহী বাবা ও ছেলে ট্রলির ধাক্কায় এবং মুন্সীগঞ্জে পদ্মা সেতু এলাকায় মাইক্রোবাসচাপায় এক পুলিশ সদস্যসহ ২ ও শ্রীনগর উপজেলায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এক্সপ্রেসওয়েতে পিকআপ-কাভার্ডভ্যানের সংঘর্ষে অজ্ঞাত এক ব্যক্তি (৩০) মারা গেছেন।
তৈয়বুর রহমান কুড়িগ্রাম থেকে জানান, কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলা সদরে ঈদের কেনাকাটা করতে যাওয়ার পথে সাইকেলারোহী বাবা ও ছেলে চাঁদেরহাট নামক এলাকায় ট্রলির ধাক্কায় নিহত হয়েছেন। গতকাল রবিবার সকাল ১০টার দিকে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। ঘটনাস্থলেই ছেলে মাসুদ রানা (১১) নিহত হয়। এ সময় গুরুতর আহত মাসুদ রানার বাবা একরামুল হককে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে বিকাল সাড়ে ৪টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।
নিহত বাবা-ছেলের বাড়ি ফুলবাড়ী উপজেলার কাশিপুর ইউনিয়নের সীমান্তবর্তী এলাকার ধর্মপুর গ্রামে।
নিহত মাসুদ রানার চাচা এরশাদুল হক জানান, তার ভাই ছেলের জন্য ঘড়িসহ আসন্ন ঈদের কেনাকাটা করতে ছেলেকে বাইসাইকেলে করে বাড়ি থেকে ফুলবাড়ী সদরে যাচ্ছিলেন। বাজারে পৌঁছার আগেই পেছন থেকে ইটবোঝাই ট্রলি চাঁদেরহাট নামক স্থানে নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা দিলে ঘটনাস্থলেই মাসুদ রানা নিহত হয়। এ সময় তার ভাই মারাত্মক আহত হন। আহত ভাই একরামুলকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে বিকালে সেখানেই তার মৃত্যু ঘটে।
অধীর রাজবংশী, শ্রীনগর (মুন্সীগঞ্জ) থেকে জানান, মুন্সীগঞ্জের পদ্মা সেতু উত্তর থানা এলাকায় মাইক্রোবাসচাপায় এক পুলিশ সদস্য ও নারীসহ দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো ৩ জন। গতকাল রবিবার সকাল পৌনে ১০টার দিকে পদ্মা সেতুর উত্তর থানা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এদিকে শ্রীনগর উপজেলায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এক্সপ্রেসওয়েতে পিকআপ ও কাভার্ডভ্যানের সংঘর্ষে অজ্ঞাত এক ব্যক্তি (৩০) নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরো দুজন। রবিবার ভোর সাড়ে ৪টার দিকে মহাসড়কের শেখ রাসেল সেনানিবাস এলাকায় এই দুর্ঘটনা ঘটে।
নিহত পুলিশ সদস্যের নাম আব্দুল মোতালেব। তিনি টাঙ্গাইলের বাসিন্দা। তিনি মুন্সীগঞ্জ ট্রাফিক পুলিশ বিভাগে কর্মরত ছিলেন। ঘটনার সময় কর্তব্যরত অবস্থায় ছিলেন। নিহত নারীর পরিচয় এখনো পাওয়া যায়নি।
এদিকে শ্রীনগর উপজেলায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এক্সপ্রেসওয়েতে পিকআপ ও কাভার্ডভ্যানের সংঘর্ষে অজ্ঞাত এক ব্যক্তি (৩০) নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরো দুজন। রবিবার ভোর সাড়ে ৪টার দিকে মহাসড়কের শেখ রাসেল সেনানিবাস এলাকায় এই দুর্ঘটনা ঘটে।
তাৎক্ষণিক নিহত ব্যক্তির নাম-পরিচয় পাওয়া যায়নি। আহত একজনের পরিচয় পাওয়া যায়নি। তার বয়স ২২ বছর। তবে অন্য আহতের নাম সুজন (২৭)। তিনি যশোরের সদর উপজেলার রায়পাড়া গ্রামের বাসিন্দা।

আহত ও নিহতরা পিকআপের চালক-যাত্রী ছিলেন।
হাসাড়া হাইওয়ে থানার ওসি জাকির হোসেন মোল্লা জানান, ভোরে মাওয়ামুখী একটি কাভার্ডভ্যান মহাসড়কের সেনানিবাস এলাকায় ওজন স্কেলে ওজন পরিমাপ করছিল। সে সময় দ্রুতগতির একটি পিকআপ সজোরে কাভার্ডভ্যানের পেছনে ধাক্কা দেয়। এতে পিকআপটির সামনের অংশ দুমড়েমুচড়ে গিয়ে চালকসহ ওই গাড়িতে থাকা তিনজন গুরুতর আহত হন। তাৎক্ষণিক ফায়ার সার্ভিসের লোকজন এসে আহতদের উদ্ধার করে। শ্রীনগর ফায়ার সার্ভিসের ওয়্যারহাউস কর্মকর্তা মাহফুজ রিভেন বলেন, ৪টা ৩৫ মিনিটের দিকে সড়ক দুর্ঘটনার বিষয়টি জানিয়ে আমাদের খবর দেয়া হয়। পৌনে পাঁচটার দিকে আমরা ঘটনাস্থলে পৌঁছাই। গুরুতর আহত তিনজনকে উদ্ধার করে শ্রীনগর স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠাই।
শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক কমলেশ বার্তী সকাল সাড়ে ৭টার দিকে জানান, ভোর সাড়ে ৫টার দিকে তিনজনকে হাসপাতালে আনা হয়। এদের মধ্যে এক যুবক মৃত ছিলেন। অন্য দুজনের অবস্থাও গুরুতর। যে কোনো সময় তাদেরও কিছু হয়ে যেতে পারে। আমরা তাদের প্রাথমিক চিকিৎসা দিয়েছি। দ্রুত ঢাকায় নিয়ে যেতে বলা হয়েছে। আহতদের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। তার স্বজনদের খবর দিয়েছি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়