ইসলামী আন্দোলন : নির্বাচনকালীন জাতীয় সরকারের রূপরেখা ঘোষণা

আগের সংবাদ

কুরবানির পশুর দাম বেশি যে কারণে > আফতাবনগর হাট : এখনো জমেনি হাট গরুও উঠেছে কম

পরের সংবাদ

চট্টগ্রামে জমি নিয়ে বিরোধ : দুই পরিবারের মারামারিতে বৃদ্ধের মৃত্যু, গ্রেপ্তার ১

প্রকাশিত: জুন ২৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : চট্টগ্রামে বসতঘরের সীমানা নিয়ে দুই ভাইয়ের পরিবারের সদস্যদের মারামারির মধ্যে মো. আবু তাহের (৬৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরো দুইজন আহত হয়েছেন। শনিবার রাত ১০টার দিকে হাটহাজারী উপজেলার গড়দুয়ারা ইউনিয়নে এ ঘটনা ঘটে। এই ঘটনায় একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। নিহত আবু তাহের ওই এলাকার মৃত আবুল কাসেমের ছেলে। আহতরা হলেন- মো. আজম (৩৫) ও তার মা নূর নাহার বেগম (৫০)।
স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার বিকালে আবু তাহেরের বসতঘরসংলগ্ন একটি বৈঠকখানা তার ভাই মো. ইউসুফ ও ভাতিজা সরোয়ার গিয়ে ভেঙে দেয়। রাতে এ নিয়ে দুই পরিবারের সদস্যদের মধ্যে ঝগড়া হয়। একপর্যায়ে মারামারি শুরু হয়। মারামারিতে আবু তাহের, তার স্ত্রী ও ছেলে আহত হয়। স্বজনেরা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্য চিকিৎসক আবু তাহেরকে মৃত ঘোষণা করেন। আর আহত দুজনকে হাসপাতালে ভর্তি করা হয়। খবর পেয়ে হাটহাজারী মডেল থানা পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করে। আহত মো. আজম জানান, তার চাচা সম্পত্তি সংক্রান্ত বিরোধের জের ধরে তাদের উপর অতর্কিত হামলা চালায়। হামলায় তার বাবা মারা যান এবং আজম ও তার মা গুরুতর আহত হন। হামলাকারীরা ঘটনার পর তাদের স্বাস্থ্য কমপ্লেক্সে যেতেও বাঁধা দেয়। পরে স্থানীয়দের সহযোগিতায় রাতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তার বাবা আবু তাহেরকে মৃত ঘোষণা করেন। ঘটনার পর হামলাকারীরা আত্মগোপনে চলে যায় বলেও জানান আজম।
হাটহাজারী মডেল থানার ওসি মনিরুজ্জামান বলেন, ‘জমির বিরোধে হামলার ঘটনায় একজন মারা গেছেন। মারামারির মধ্যে বৃদ্ধের মৃত্যু হয়েছে। তবে শরীরে আঘাতের চিহ্ন না থাকলেও ইন্টারনাল কোনো আঘাত থাকতে পারে। ময়নাতদন্তে বিষয়টি জানা যাবে।
তদন্তে তথ্যপ্রমাণের ভিত্তিতে ফাইনাল রিপোর্ট দেওয়া হবে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ওসি বলেন, নিহতের ছেলে বাদী হয়ে ৫ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরো ৩-৪ জনকে আসামি করে থানায় মামলা দায়ের করেছেন। এ ঘটনায় এজাহারনামীয় এক আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়