ইসলামী আন্দোলন : নির্বাচনকালীন জাতীয় সরকারের রূপরেখা ঘোষণা

আগের সংবাদ

কুরবানির পশুর দাম বেশি যে কারণে > আফতাবনগর হাট : এখনো জমেনি হাট গরুও উঠেছে কম

পরের সংবাদ

চকরিয়ায় বিচার দেয়ায় যুবককে ছুরিকাঘাতে হত্যা

প্রকাশিত: জুন ২৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি : বিচার দেয়ায় স্থানীয় জনপ্রতিনিধির সামনে ছুরিকাঘাতে আনোয়ার হোসেন (৩৫) নামে এক যুবককে হত্যা করা হয়েছে। গত শনিবার রাত সাড়ে ১১টার দিকে কক্সবাজারের চকরিয়া উপজেলার পশ্চিম বড় ভেওলা ইউনিয়নের ৬নং ওয়ার্ড উত্তর পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত আনোয়ার হোসেন ওই এলাকার মোহাম্মদ লেদুর ছেলে।
স্থানীয় লোকজন জানায়, ৬-৭ মাস আগে নাসির উদ্দিন নামে একব্যক্তি আনোয়ার হোসেনের স্ত্রীর সঙ্গে তুচ্ছ বিষয় নিয়ে বাগবিতণ্ডার জেরে হাতে কামড় দেন। এ বিষয় নিয়ে স্থানীয় ইউপি সদস্য সুলতান মাহমুদ সালিশ বিচারের মাধ্যমে নাসির উদ্দিনকে ১০ হাজার টাকা জরিমানা করেন। এই জরিমানার টাকা যথাযথ পরিশোধও করেন নাসির উদ্দিন।
কয়েকদিন আগে ওই এলাকার মোহাম্মদ এনামের ছেলে মো. আজিজ (২২) ‘এক কামড়ে ১০ হাজার টাকা’ উসকানিমূলক কথা বলে আনোয়ার হোসেনকে ক্ষ্যাপায়। একপর্যায়ে এই বিষয় নিয়ে স্থানীয় ইউপি সদস্য সুলতান মাহমুদের কাছে বিচার দেন আনোয়ার। শনিবার রাত সাড়ে ১১টার দিকে স্থানীয় বাজারে একটি কামারের দোকানের সামনে বসে এ বিষয়ে বিচার চলছিল। একপর্যায়ে আজিজ কামারের দোকান থেকে ছুরি নিয়ে আনোয়ার হোসেনের পিঠে আঘাত করেন। তারপর লোহার রড দিয়ে মাথায় আঘাত করে মৃত্যু নিশ্চিত করেন।
পরে লোকজন তাকে উদ্ধার করে স্থানীয় এক পল্লী চিকিৎসকের কাছে নিয়ে গেলে তিনি মারা যান। নিহত আনোয়ার হোসেনের স্ত্রী ইয়াসমিন আক্তার বলেন, স্থানীয় মেম্বার সুলতান মাহমুদকে বিচার দেয়ায় আমার স্বামীকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। এ ব্যাপারে চকরিয়া থানার পুলিশ পরিদর্শক আবদুল জব্বার বলেন, খবর পেয়ে লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরির পর ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়