প্রিপেইড মিটার স্থাপনে আর্থিক লেনদেন না করার আহ্বান

আগের সংবাদ

হাটে পর্যাপ্ত গরু, দাম চড়া : কেনাবেচা আজ থেকে > শর্ত মানছেন না ইজারাদার > ট্রাক নিয়ে টানাটানি

পরের সংবাদ

সিঙ্গারের ‘ঈদে ঘষলেই ফ্রিতে ফ্রিজ’ ক্যাম্পেইন

প্রকাশিত: জুন ২৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

গ্রাহকদের ঈদুল আজহা উৎসবকে আরো উৎসবমুখর করার জন্য শীর্ষস্থানীয় ইলেকট্রনিক্স ও হোম অ্যাপ্লায়েন্স কোম্পানি সিঙ্গার বাংলাদেশ ‘ঈদে ঘষলেই ফ্রিতে ফ্রিজ’ ক্যাম্পেইনের আওতায় রেফ্রিজারেটর ও ফ্রিজার কিনলেই স্ক্র্যাচ কার্ডে সর্বোচ্চ ১০০ শতাংশ ডিসকাউন্ট প্রদান করছে।
ক্যাম্পেইন চলাকালীন দেশব্যাপী যে কোনো সিঙ্গার আউটলেট থেকে রেফ্রিজারেটর বা ফ্রিজার কিনলে স্ক্র্যাচ কার্ডের মাধ্যমে ১০০ শতাংশ পর্যন্ত নিশ্চিত ডিসকাউন্ট পাওয়ার সুযোগ রয়েছে। সিঙ্গার আরো দিচ্ছে, ডিরেক্ট কুল রেফ্রিজারেটরে ৮ হাজার টাকা পর্যন্ত ক্যাশ ডিসকাউন্ট ও নো-ফ্রস্ট রেফ্রিজারেটরে ৭ হাজার টাকা ক্যাশ ডিসকাউন্ট।
নো-ফ্রস্ট রেফ্রিজারেটরে অদল-বদল অফারে ৫ হাজার টাকা পর্যন্ত ডিসকাউন্ট। আর সাইড বাই সাইড রেফ্রিজারেটরে অদল-বদল অফারে থাকছে ২০ হাজার টাকা পর্যন্ত ডিসকাউন্ট। এছাড়াও ঈদকে সামনে রেখে নতুন মডেলের রেফ্রিজারেটর ও ফ্রিজার বাজারে এনেছে সিঙ্গার।
সিঙ্গার থেকে ডিরেক্ট কুল রেফ্রিজারেটর কিনতে পারবেন মাত্র ১ হাজার ৮৫১ টাকা ন্যূনতম মাসিক কিস্তিতে। একইভাবে নো-ফ্রস্ট রেফ্রিজারেটর কিনতে পারবেন মাত্র ৪ হাজার ৬৩০ টাকা ন্যূনতম মাসিক কিস্তিতে। গ্রাহকরা নির্দিষ্ট মডেলের ফ্রিজে ফ্রি হোম ডেলিভারি সুবিধা ছাড়াও সব মডেলের ফ্রিজ ও ফ্রিজারে সহজ কিস্তি সুবিধায় ১২ মাস পর্যন্ত ০ শতাংশ ইন্টারেস্ট উপভোগ করতে পারবেন। ক্যাম্পেইনটি ঈদুল আজহার দিন পর্যন্ত চলবে । ঈদে এই বিশেষ সুযোগ পেতে নিকটস্থ সিঙ্গার আউটলেটে ভিজিট করুন। বিস্তারিত জানতে সিঙ্গার কল সেন্টারে যোগাযোগ করুন – ১৬৪৮২ এবং ওয়েবসাইট িি.িংরহমবৎনফ.পড়স এ ভিজিট করুন। বিজ্ঞপ্তি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়