প্রিপেইড মিটার স্থাপনে আর্থিক লেনদেন না করার আহ্বান

আগের সংবাদ

হাটে পর্যাপ্ত গরু, দাম চড়া : কেনাবেচা আজ থেকে > শর্ত মানছেন না ইজারাদার > ট্রাক নিয়ে টানাটানি

পরের সংবাদ

পিপলস ইন্স্যুরেন্সের নগদ লভ্যাংশ ঘোষণা

প্রকাশিত: জুন ২৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

পিপলস্ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের ৩৮তম বার্ষিক সাধারণ সভা গত ২১ জুন বাংলাদেশ সিকিউরিটিজ এন্ড এক্সচেঞ্জ কমিশনের নিয়ম মেনে ডিজিটাল প্ল্যাটফর্মের মাধ্যমে অনুষ্ঠিত হয়েছে। কোম্পানির চেয়ারম্যান জাফর আহমেদ পাটোয়ারী সভায় সভাপতিত্ব করেন।
পরিচালনা পর্ষদের সব কমিটির চেয়ারপারসন, পরিচালক, সংবিধিবদ্ধ নিরীক্ষকের প্রতিনিধি, স্ক্রুটিনাইজার, ডিএসই ও সিএসইর অবজারভার এবং ২৩৫ এর অধিক শেয়ারহোল্ডার সভায় যোগদান করেন। উপদেষ্টা এম এইচ খালেদ, মূখ্য নির্বাহী কর্মকর্তা এস এম আজিজুল হোসেন, কোম্পানির সাবেক চেয়ারম্যান এবং উচ্চপদস্থ কর্মকর্তা সভায় উপস্থিত ছিলেন। সঞ্চালন করেন কোম্পানি সচিব শেখ মো. সরফরাজ হোসেন এসিএস।
শেয়ারহোল্ডাররা ২০২২ সালের নিরীক্ষিত আর্থিক বিবরণী, ২০২২ সালের জন্য ১০ দশমিক ৫০ শতাংশ নগদ লভ্যাংশ অনুমোদন করেন। এছাড়াও ২০২৩ সালের জন্য সংবিধিবদ্ধ নিরীক্ষক, কম্পøায়েন্স নিরীক্ষক এবং বিভিন্ন গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহন ও অনুমোদন করেন। বিগত বৎসরে কর্তৃপক্ষ বিচক্ষণতার সঙ্গে কোম্পানির কার্যক্রম পরিচালনা করায় শেয়ারহোল্ডাররা সন্তোষ প্রকাশ করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়