প্রিপেইড মিটার স্থাপনে আর্থিক লেনদেন না করার আহ্বান

আগের সংবাদ

হাটে পর্যাপ্ত গরু, দাম চড়া : কেনাবেচা আজ থেকে > শর্ত মানছেন না ইজারাদার > ট্রাক নিয়ে টানাটানি

পরের সংবাদ

ক্যাটরিনার নতুন ‘প্রজেক্ট’

প্রকাশিত: জুন ২৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বহু দিন পর পুরনো জুটি। সময় মেলাতে দেরি হয়ে গেল। তবে কাজটা হচ্ছে। পরিচালক আলি আব্বাস জাফর এবং অভিনেত্রী ক্যাটরিনা কাইফ একসঙ্গে কাজ করেছেন বেশ কিছু ছবিতে। ‘মেরে ব্রাদার কি দুলহন’ (২০১১), ‘টাইগার জিন্দা হ্যায়’ (২০১৭) এবং ‘ভারত’ (২০১৮) রয়েছে সেই তালিকায়। আবার একসঙ্গে কাজ করতে চলেছেন তারা। অ্যাকশনধর্মী নতুন ছবির নাম ‘সুপার সোলজার’। পরিচালক জানান, ক্যাটরিনার সঙ্গে নতুন কাজের সব ঠিকঠাক। তাড়াতাড়িই শুরু হবে। আগেই পরিকল্পনা হয়েছিল, কিন্তু মহামারি এসে গণ্ডগোল করে দিয়েছিল সব। তার পর ক্যাটরিনা ব্যস্ত হয়ে পড়েন ‘টাইগার ৩’-এর কাজ শেষ করতে। কিছু দিনের মধ্যেই তারা একসঙ্গে বসবেন, নতুন করে সাজাবেন সব।

আলি জানান, তিনি এবং ক্যাটরিনা খুব ভালো বন্ধু। কিন্তু দুজনেই যেহেতু আদ্যন্ত পেশাদার, তাই পর পর একসঙ্গে তাদের কাজ করে যেতেই হবে এমন কোনো বাধ্যবাধকতা নেই।
আলি বলেন, ‘মাঝে মধ্যেই ক্যাটরিনা আর আমি নানা বিষয়ে আলোচনা করি। এমনকি যেসব প্রজেক্টে আমরা একসঙ্গে কাজ করি না, সেসব নিয়েও আমরা ভাবনা-চিন্তা বিনিময় করি। আমাদের সম্পর্কটাই এমন।’ ক্যাটরিনার ব্যস্ততা এখন তুঙ্গে। অভিনেত্রীকে এর পর দেখা যাবে সালমান খানের সঙ্গে ‘টাইগার ৩’-এ। এ ছবিতে আছেন ইমরান হাশমিও। শ্রীরাম রাঘবনের ‘মেরি ক্রিসমাস’-এও ক্যাটরিনা থাকছেন। তার বিপরীতে থাকবেন বিজয় সেতুপতি। ফারহান আখতারের পরিচালনায় ‘জি লে জুরা’তেও ক্যাটরিনা অভিনয় করছেন। ছবিতে থাকার কথা প্রিয়াঙ্কা চোপড়া এবং আলিয়া ভাটেরও।

:: মেলা ডেস্ক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়