পাগলায় মানববন্ধন : মন্দিরের জায়গা উদ্ধারের দাবি

আগের সংবাদ

স্বার্থসংশ্লিষ্ট বিষয়ে পদক্ষেপ নিতে দ্বিধা করবে না যুক্তরাষ্ট্র : মার্কিন পররাষ্ট্র দপ্তর

পরের সংবাদ

রূপালী ব্যাংকের মহাব্যবস্থাপক মইনুদ্দিন মাসুদ

প্রকাশিত: জুন ২২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগের এক প্রজ্ঞাপনের মাধ্যমে মহাব্যবস্থাপক হিসেবে পদোন্নতি লাভ করেছেন রূপালী ব্যাংকের উপ-মহাব্যবস্থাপক মো. মইনুদ্দিন মাসুদ। পদোন্নতি পেয়ে তিনি রূপালী ব্যাংক কুমিল্লা বিভাগীয় কার্যালয়ের প্রধান হিসেবে যোগদান করেছেন। এর আগে তিনি উপমহাব্যবস্থাপক হিসেবে রূপালী ব্যাংক নারায়ণগঞ্জ অঞ্চলে কর্মরত ছিলেন।
১৯৯৮ সালে তিনি ব্যাংকার্স রিক্রুটমেন্ট কমিটির (বিআরসি) মাধ্যমে প্রবেশনারি অফিসার হিসেবে রূপালী ব্যাংকে যোগদান করেন। অভিজ্ঞ এ ব্যাংকার এর আগে সফলতার সঙ্গে রমনা করপোরেট শাখাসহ বিভিন্ন শাখায় শাখা ব্যবস্থাপক হিসেবে প্রায় ১১ বছর অত্যন্ত দক্ষতা ও সততার সঙ্গে দায়িত্ব পালন করেন। এছাড়াও তিনি ম্যানেজিং ডিরেক্টরের একান্ত সচিব হিসেবেও দায়িত্ব পালন করেন।
মো. মইনুদ্দিন মাসুদ ঢাকা বিশ্ববিদ্যালয় হতে ¯œাতক ও স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন এবং পরবর্তী সময়ে জগন্নাথ বিশ্ববিদ্যালয় হতে এমবিএ (ফিন্যান্স) ডিগ্রি অর্জন করেন। পেশাগত প্রয়োজনে তিনি দেশে বিদেশে ব্যাংকিং বিষয়ে প্রশিক্ষণ গ্রহণ করেন।
তার পৈতৃক নিবাস নারায়ণগঞ্জ সদর উপজেলায়। ব্যক্তি জীবনে তিনি ১ ছেলে ও ১ মেয়ের জনক।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়