পাগলায় মানববন্ধন : মন্দিরের জায়গা উদ্ধারের দাবি

আগের সংবাদ

স্বার্থসংশ্লিষ্ট বিষয়ে পদক্ষেপ নিতে দ্বিধা করবে না যুক্তরাষ্ট্র : মার্কিন পররাষ্ট্র দপ্তর

পরের সংবাদ

এমটিবির ১০% স্টক ডিভিডেন্ড অনুমোদন

প্রকাশিত: জুন ২২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : পুঁজিবাজারের তালিকাভুক্ত কোম্পানি মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড (এমটিবি) গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে সমাপ্ত হিসাব বছরের জন্য ১০% স্টক ডিভিডেন্ড অনুমোদন করেছে।
গতকাল বুধবার ডিজিটাল প্ল্যাটফর্মের মাধ্যমে ২৪তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) ভার্চুয়ালি অনুষ্ঠিত হয়েছে, যেখানে ১০% স্টক ডিভিডেন্ড অুনমোদন করা হয়।
অনুষ্ঠানে এমটিবির চেয়ারম্যান মো. আব্দুল মালেকের সভাপতিত্বে উপস্থিত ছিলেন এমটিবির ভাইস চেয়ারম্যান ও প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, সৈয়দ মঞ্জুর এলাহী, পরিচালকরা, রাশেদ আহমেদ চৌধুরী, মো. ওয়াকিল উদ্দন, ড. আরিফ দৌলা, খাজা নারগীছ হোসেন এবং ড্যানিয়েল ডোনাল্ড ডি ল্যাঞ্জ, স্বতন্ত্র পরিচালক, ফারুক আহমদ সিদ্দিকী, ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী, সৈয়দ মাহবুবুর রহমান, কোম্পানি সেক্রেটারি, মালিক মুনতাসির রেজা, এফসিএস, প্রধান অর্থ কর্মকর্তা, মোহাম্মদ নাজমুল হোসেন, এফসিএ, ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তারা এবং উল্লেখযোগ্য সংখ্যক শেয়ারহোল্ডাররা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়