ঠিকানা নিয়ে ৩২ বার তদন্তে উষ্মা হাইকোর্টের

আগের সংবাদ

সেন্টমার্টিন দ্বীপ লিজ দিয়ে ক্ষমতায় বসবে না আ.লীগ > সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী : অন্য দেশের সঙ্গেও অর্থ বিনিময়ের সুযোগে ব্রিকসে যোগ দেয়ার সিদ্ধান্ত

পরের সংবাদ

মোংলা ইপিজেড : চীনা কোম্পানির ৯৫ লাখ ডলার বিনিয়োগ

প্রকাশিত: জুন ২১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

চীনা কোম্পানি মেসার্স ইউয়ানশুন এন্টারপ্রাইজ কোম্পানি লিমিটেড মোংলা রপ্তানি প্রক্রিয়াকরণ এলাকায় (মোংলা ইপিজেড) একটি প্যাকেজিং শিল্প স্থাপন করতে যাচ্ছে। প্রতিষ্ঠানটি ৯৪ লাখ ৯০ হাজার ডলার বিনিয়োগ করবে যেখানে ৪৯০ জন বাংলাদেশি নাগরিকের কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি হবে।
শতভাগ বিদেশি মালিকানাধীন এ প্রতিষ্ঠানটি বার্ষিক এক কোটি পিস বিভিন্ন ধরনের বক্স যেমন- পেপার বক্স, জুয়েলারি বক্স, জুয়েলারি ব্যাগ, ওয়াচ বক্স, গিফট বক্স ও কার্টুন উৎপাদন করবে।
এ উপলক্ষে বেপজা এবং মেসার্স ইউয়ানশুন এন্টারপ্রাইজ সম্প্রতি ঢাকাস্থ বেপজা কমপ্লেক্সে একটি চুক্তি স্বাক্ষর করেন। বেপজার সদস্য (বিনিয়োগ উন্নয়ন) আলী রেজা মজিদ এবং ইউয়ানশুন এন্টারপ্রাইজ কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মি. লিন ইউয়ান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন। বেপজার নির্বাহী চেয়ারম্যান মেজর জেনারেল আবুল কালাম মোহাম্মদ জিয়াউর রহমান, এনডিসি, পিএসসি চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান প্রত্যক্ষ করেন।
অন্যদের মধ্যে বেপজার সদস্য (প্রকৌশল) মোহাম্মদ ফারুক আলম, সদস্য (অর্থ) নাফিসা বানু, নির্বাহী পরিচালক (বিনিয়োগ উন্নয়ন) মো. তানভীর হোসেন এবং নির্বাহী পরিচালক (এন্টারপ্রাইজ সার্ভিসেস) মো. খুরশিদ আলম চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়