যাত্রী কল্যাণ সমিতি : ২৭ জুন সরকারি ছুটি ঘোষণার দাবি

আগের সংবাদ

রাজশাহীতে নজীরবিহীন নিরাপত্তা

পরের সংবাদ

মিনিস্টার রেফ্রিজারেটর : ১৪ হাজার টাকা পর্যন্ত ছাড়

প্রকাশিত: জুন ২০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : মিনিস্টার বাংলাদেশের দ্রুত বর্ধনশীল স্থানীয় ইলেকট্রনিক কোম্পানিগুলোর একটি। মিনিস্টারের পণ্যগুলো গ্রাহকদের সর্বাধিক সুবিধার কথা চিন্তা করে তৈরি করা হয়ে থাকে। এবার পবিত্র ঈদুল আজহা উপলক্ষ্যে ঈদ আনন্দ ছড়িয়ে দিতে ‘কোটি কোটি টাকার ঈদ সালামি’ অফার দিচ্ছে মিনিস্টার মাইওয়ান গ্রুপ।
এ অফারের মাধ্যমে মিনিস্টারের ফ্যান, রেফ্রিজারেটর, ফ্রিজার, এয়ার কন্ডিশনার, এলইডি টিভি, ওয়াশিং মেশিন, মাইক্রোওয়েভ ওভেনসহ অন্যান্য হোম অ্যাপ্লায়েন্স পাওয়া যাবে ডিসকাউন্ট মূল্যে। রেফ্রিজারেটর কিনলে সর্বোচ্চ ১৪ হাজার টাকা পর্যন্ত ডিসকাউন্ট উপভোগ করতে পারবেন ক্রেতারা। এছাড়াও স্ক্র্যাচ কার্ডের মাধ্যমে ‘কোটি কোটি টাকার সালামি অফার’ পাবেন গ্রাহকরা। কার্ড স্ক্র্যাচ করে গ্রাহকরা পেতে পারেন তাৎক্ষণিকভাবে ক্যাশ ভাউচার, গিফট অথবা ১০০% ফ্রি অফার।
উপরন্তু একটি এলইডি টিভি মাত্র ৬ হাজার ৯০০ টাকায় এবং টেবিল ফ্যান মাত্র ১ হাজার ৯৯০ টাকায় কেনা যাবে।
মিনিস্টার মাই-ওয়ান গ্রুপের হেড অব ব্র্যান্ড এন্ড কমিউনিকেশন কেএমজি কিবরিয়া বলেন, ‘ঈদ হচ্ছে আনন্দ উদযাপন ও উপহার দেয়ার সময় আর তাই এবার ঈদে আমাদের সম্মানিত গ্রাহকদের জন্য আমাদের পণ্য উপভোগের মাধ্যমে আনন্দ ভাগাভাগি করার সুবিধার্থে মিনিস্টার মাই ওয়ান গ্রুপ একটি ঈদ স্পেশাল ক্যাম্পেইন চালু করেছে’।
এই ক্যাম্পেইনের মাধ্যমে গ্রাহকরা দৈনিক ১০০ টাকা কিস্তিতে রেফ্রিজারেটর কিনতে পারবেন। তাছাড়া ১৬৫ লিটার রেফ্রিজারেটরের দাম এখন মাত্র ২৩,৯০০ টাকা। মাত্র ৯৯ টাকায় ৭ বছরের সার্ভিস ওয়ারেন্টিসহ ২৪ ইঞ্চি এলইডি টেলিভিশন অফার করা হচ্ছে।
প্রতিদিনের কিস্তির অফারটির পাশাপাশি ক্যাম্পেইনটিতে থাকছে একটি এক্সচেঞ্জ অফারও, যেখানে মিনিস্টার তার গ্রাহককে ১৬৫-২৮৫ লিটার রেফ্রিজারেটরে ৫০০০ টাকা এবং ২৮৫ লিটার বা তার অধিক ধারণক্ষমতার রেফ্রিজারেটরে ৭০০০ টাকা পর্যন্ত ছাড় দেবে এই এক্সচেঞ্জ অফার গ্রহণকারী গ্রাহকদের। ক্যাম্পেইন চলাকালে গ্রাহকরা ওয়াশিং মেশিন কিনলে ৩ হাজার টাকা মূল্যের ক্যাশ ভাউচার ও মিনিস্টার মাইক্রোওয়েভ ওভেন কিনলে উপহার হিসেবে পাবেন একটি রাইস কুকার বা মশা নিধনকারী ব্যাট। আবার সিলিং ফ্যান কিনলে ক্রেতারা পাবেন ৩০০ টাকা ডিসকাউন্ট অথবা ‘কোটি কোটি টাকার ঈদ সালামি’ স্ক্র্যাচ কার্ড।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়