মশার লার্ভার ঘনত্ব পরিমাপ ও ম্যাপিং কার্যক্রম শুরু আজ

আগের সংবাদ

ভূ-রাজনীতির নতুন ক্ষেত্র ‘ব্রিকস’ : যুক্তরাষ্ট্রের ওপর চাপ বাড়াচ্ছে বাংলাদেশ, ভারত-বাংলাদেশ সম্পর্কে নতুন মাত্রা

পরের সংবাদ

র‌্যাংগস ইমার্ট টিভি মেলা : ৪৫ শতাংশ পর্যন্ত ছাড় স্যামসাংয়ের

প্রকাশিত: জুন ১৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

চলছে র‌্যাংগস ইমার্ট টিভি মেলা। মেলায় সর্বোচ্চ ৪৫ শতাংশ ছাড়ে পাওয়া যাচ্ছে স্যামসাংয়ের টিভি মডেলগুলো। মেলা চলবে ৩০ জুন পর্যন্ত। অফারের মাধ্যমে স্যামসাংয়ের ৩২ ইঞ্চি এইচডি টিভি (এন৪০১০) এর দাম নেমে এসেছে মাত্র ১২ হাজার ৯০০ টাকায় (আগের দাম ২৯ হাজার ৯০০ টাকা)। এছাড়াও র?্যাংগস ইমার্ট টিভি মেলায় ৪৩ ইঞ্চি এফএইচডি টিভি (টি৫৪০০) ৩৮ হাজার ৯০০ টাকা (আগের দাম ৫০ হাজার ৯০০ টাকা); এবং ৬৫ ইঞ্চি ফোরকে ইউএইচডি টিভি (এইউ৭৭০০) ১ লাখ ৯ হাজার ৯০০ টাকায় (আগের দাম ১ লাখ ৩৪ হাজার ৯০০ টাকা) পাওয়া যাচ্ছে। পাশাপাশি, স্যামসাং ৬৫ ইঞ্চি ফোরকে কিউএলইডি টিভি কিউ৭০৮ এর দাম নেমে এসেছে ১ লাখ ৯৯ হাজার ৯০০ টাকায়, যার আগের দাম ছিল ২ লাখ ৬৯ হাজার ৯০০ টাকা। ৭৫ ইঞ্চি ফোরকে ইউএইচডি টিভি এইউ ৮০০০ এবং বিইউ ৮০০০ অফারে পাওয়া যাচ্ছে যথাক্রমে ২ লাখ ৪ হাজার ৯০০ টাকা (আগের দাম ২ লাখ ৬৪ হাজার ৯০০ টাকা) এবং ২ লাখ ১৯ হাজার টাকায় (আগের দাম ২ লাখ ৭৪ হাজার ৯০০ টাকা)। আর ৮৫ ইঞ্চি ফোরকে টিভি বিইউ৮০০০ এর অফার মূল্য থাকছে ৩ লাখ ৪৯ হাজার ৯০০ টাকা, যার আগের দাম ছিল ৪ লাখ ২৪ হাজার ৯০০ টাকা। বিজ্ঞপ্তি

এ প্রসঙ্গে শাহরিয়ার বিন লুৎফর, স্যামসাং বাংলাদেশের হেড অব বিজনেস, কনজিউমার ইলেকট্রনিক্স, বলেন, ‘গ্রাহকদের জন্য নিজ নিজ সুবিধা, প্রয়োজনীয়তা এবং বাজেট অনুযায়ী স্যামসাংয়ের পছন্দের টেলিভিশন মডেলটি বেছে নেয়ার অনন্য সুযোগ হিসেবে এসেছে টিভি মেলা। মেলায় গ্রাহকরা নিজেরা সরাসরি টিভিগুলো দেখে এবং সব ফিচার বুঝে নিজ প্রয়োজন ও পছন্দ অনুসারে কেনার সুবিধা পাচ্ছেন’।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়