মশার লার্ভার ঘনত্ব পরিমাপ ও ম্যাপিং কার্যক্রম শুরু আজ

আগের সংবাদ

ভূ-রাজনীতির নতুন ক্ষেত্র ‘ব্রিকস’ : যুক্তরাষ্ট্রের ওপর চাপ বাড়াচ্ছে বাংলাদেশ, ভারত-বাংলাদেশ সম্পর্কে নতুন মাত্রা

পরের সংবাদ

দোয়ারাবজার : বঙ্গবন্ধুর ছবি ভাঙচুর ও আ.লীগ নেতার ওপর হামলার প্রতিবাদ

প্রকাশিত: জুন ১৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

সুনামগঞ্জ প্রতিনিধি : সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও তার বোনকে মারধর করাসহ বঙ্গবন্ধু শেখ মুজিব ও প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুর করার প্রতিবাদে এবং জড়িতদের গ্রেপ্তারের দাবিতে দোয়ারাবাজার উপজেলা আওয়ামী লীগ বিক্ষোভ মিছিল করেছে।
গতকাল রবিবার বিকালে দোয়ারাবাজার উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক ও দোয়ালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শামীমুল ইসলাম শামীমের নেতৃত্বে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন- দোয়ারা বাজার উপজেলা আওয়ামী লীগের সদস্য শফিকুল ইসলাম রতন, সামসুদ্দিন মাস্টার, বোগলা ইউপি আওয়ামী লীগের সভাপতি হাবিবুর রহমান শেখ চান, নরসিংপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনোয়ার আলী, বাংলাবাজার ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডা. সামাদ, লক্ষীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডা. আসাম উদ্দিন, দোয়ারা বাজার ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাওলানা আবদুল মজিদ, সুনামগঞ্জ জেলা জাতীয় শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম রফিক, দোয়ারা বাজার উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জাহাঙ্গীর আলম, যুবলীগ নেতা হাবিবুর রহমান, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রুবেল আহমদ, যুবলীগ নেতা জুয়েল, জাকির, জসিম, শামীম, এরশাদ, ছাত্রলীগ নেতা মিনহাজ, প্রমুখ।
প্রসঙ্গত, গত শনিবার সন্ধ্যায় ৯নং সুরমা ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয়ে সুরমা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক হারুন রশীদ ও তার ভাই আ. রশিদ, নজরুল ইসলাম ও তার ভাগিনাসহ ৮-১০ জনের একটি দল দোয়ারাবাজার উপজেলা আওয়ামী লীগের সদস্য ও সুরমা ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি শফিকুল ইসলামের ওপর এলোপাতাড়ি হামলা চালিয়ে তাকে গুরুতর আহত এবং বঙ্গবন্ধু ও শেখ হাসিনার ছবি ভাঙচুর করে। এ ঘটনার খবর পেয়ে শফিকুল ইসলামের বড় বোন তাকে বাঁচাতে ছুটে আসলে তাকেও মারধর করে তার হাত ভেঙে ফেলে। শফিকুল ইসলামকে স্থানীয়ভাবে দোয়ারাবাজার উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে এবং তার বোনকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এ ঘটনায় শনিবার রাতে সুরমা ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি শফিকুল ইসলাম বাদী হয়ে সুরমা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক হারুন রশীদসহ ৮-১০ জনের নাম উল্লেখ করে একটি অভিযোগ দায়ের করেন।
দোয়ারাবাজার থানার ওসি দেবদুলাল ধর অভিযোগের সত্যতা নিশ্চিত করে বলেন, এ বিষয়ে তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়