জিএম কাদের : স্বাধীনতার ৫০ বছরেও দেশে সাংবাদিকতা অনিরাপদ

আগের সংবাদ

রাজশাহীতে লিটনকে টেক্কা দেয়ার মতো প্রতিদ্ব›দ্বী নেই

পরের সংবাদ

হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন খালেদা জিয়া

প্রকাশিত: জুন ১৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : হাসপাতালে ৫ দিন চিকিৎসা শেষে বাসায় ফিরেছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। গতকাল শনিবার সন্ধ্যা সাড়ে ৭টায় গুলশানের বাসভবন ফিরোজায় পৌঁছন তিনি। এ সময় খালেদা জিয়ার গাড়িবহরের সামনে-পেছনে বৃষ্টিতে ভিজে নেতাকর্মী মোটরসাইকেল নিয়ে মিছিল করে হাসপাতাল থেকে বাসা পর্যন্ত আসেন।
এর আগে সন্ধ্যা সাড়ে ৬টায় রাজধানীর এভারকেয়ার হাসপাতাল থেকে গুলশানের বাসভবন ফিরোজার উদ্দেশে হাসপাতাল ত্যাগ করেন বিএনপি চেয়ারপারসন। তাকে বাসায় স্বাগত জানান খালেদা জিয়ার ভাই শামীম ইস্কান্দার ও তার স্ত্রী কানিজ ফাতেমা, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের সদস্য আমানউল্লাহ আমান, আব্দুস সালাম, বিএনপির স্বনির্ভর বিষয়ক সম্পাদক শিরিন সুলতানা প্রমুখ।
গত ১২ জুন রাতে হঠাৎ করে খালেদা জিয়ার জ¦র ও পেটে ব্যথা শুরু হয়। শারীরিক অবস্থার কিছুটা অবনতি হলে ১টা ৪০ মিনিটে তাকে হাসপাতালে নেয়া হয়। পরে পরীক্ষা-নিরীক্ষার পর চিকিৎসকদের পরামর্শে তাকে ভর্তি করানো হয়।
বিএনপি নেতারা জানান, খালেদা জিয়ার অন্যান্য রোগ কিছুটা নিয়ন্ত্রণে থাকলেও লিভার ও কিডনি জটিলতা তাকে বেশি ভোগাচ্ছে। চিকিৎসকরা ওষুধ দিয়ে রোগ নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করে যাচ্ছেন। খালেদা জিয়া আপাতত সুস্থ আছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়