জিএম কাদের : স্বাধীনতার ৫০ বছরেও দেশে সাংবাদিকতা অনিরাপদ

আগের সংবাদ

রাজশাহীতে লিটনকে টেক্কা দেয়ার মতো প্রতিদ্ব›দ্বী নেই

পরের সংবাদ

বৃক্ষরোপণ কর্মসূচি উদ্বোধন করল বাফওয়া

প্রকাশিত: জুন ১৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

সরকারের জাতীয় বৃক্ষরোপণ কর্মসূচির সঙ্গে সামঞ্জস্য রেখে বাংলাদেশ বিমান বাহিনী মহিলা কল্যাণ সমিতি (বাফওয়া) প্রতি বছরের মতো এবারো বৃক্ষরোপণ কর্মসূচি হাতে নিয়েছে। পরিবেশের ভারসাম্য রক্ষায় বৃক্ষরোপণের মূল প্রতিপাদ্য ‘গাছ লাগিয়ে যতœ করি, সুস্থ প্রজন্মের দেশ গড়ি’ সামনে রেখে বাংলাদেশ বিমান বাহিনী মহিলা কল্যাণ সমিতি কেন্দ্রীয় ও আঞ্চলিকভাবে বৃক্ষরোপণ কর্মসূচি-২০২৩ বাস্তবায়নের পরিকল্পনা নিয়েছে। আইএসপিআর
গতকাল শনিবার বাফওয়া সভানেত্রী তাহমিদা হান্নান কেন্দ্রীয় বাফওয়া অফিস প্রাঙ্গণে ফলদ চারা রোপণ করার মাধ্যমে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন ঘোষণা করেন। একই কর্মসূচির আওতায় বিমান বাহিনী সব ঘাঁটি/ইউনিটের আঞ্চলিক ও উপআঞ্চলিক শাখা সমূহেও বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হচ্ছে। স্বাধীন বাংলাদেশের স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়ে তুলতে তারই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্যোগে গত ৫ জুন শুরু হয় জাতীয় বৃক্ষরোপণ অভিযান-২০২৩। বৃক্ষরোপণের প্রাক্কালে বাফওয়ার সম্মানিত সভানেত্রী উপস্থিত সবাইকে প্রধানমন্ত্রীর আমন্ত্রণে সাড়া দিয়ে বাড়ির আঙিনায় খালি জায়গায় গাছ লাগানোর উদ্যোগ গ্রহণের আমন্ত্রণ জানান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়