জিএম কাদের : স্বাধীনতার ৫০ বছরেও দেশে সাংবাদিকতা অনিরাপদ

আগের সংবাদ

রাজশাহীতে লিটনকে টেক্কা দেয়ার মতো প্রতিদ্ব›দ্বী নেই

পরের সংবাদ

ফটিকছড়িতে বিদেশি পিস্তলসহ ২ জনকে গ্রেপ্তার করল র‌্যাব

প্রকাশিত: জুন ১৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : জেলার ফটিকছড়ি এলাকায় অভিযান চালিয়ে র‌্যাব-৭ এর একটি টিম গুলি ও বিদেশি পিস্তলসহ দুইজনকে গ্রেপ্তার করেছে। শুক্রবার অস্ত্রসহ দুইজনকে গ্রেপ্তারের বিষয়টি শনিবার র‌্যাবের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়। র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক মো. নুরুল আবছার জানান, গ্রেপ্তারকৃতরা হলেন- খাগড়াছড়ির ল²ীছড়ি এলাকার রান্যামা ছড়া এলাকার সুশীল চাকমার ছেলে অভি চাকমা বিজয় (১৯) ও মেম্বার পাড়ার সাধন রঞ্জন চাকমার ছেলে কৃতি বিকাশ চাকমা (২৪)।
র‌্যাবের এই কর্মকর্তা জানান, ফটিকছড়ির গাজির দীঘি এলাকায় বিশেষ অভিযান চালিয়ে অভি চাকমা বিজয় ও কৃতি বিকাশ চাকমাকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কোমরের পিছনে প্যান্টের ভেতর রাখা একটি বিদেশি পিস্তল, ১টি ম্যাগাজিন এবং ৩ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। গ্রেপ্তার আসামিরা উক্ত আগ্নেয়াস্ত্র তাদের হেফাজতে রাখার বিষয়ে কাগজপত্র দেখাতে পারেনি। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা জানান, উদ্ধারকৃত অস্ত্র দিয়ে দীর্ঘদিন ধরে তারা পাহাড়ি এলাকায় প্রভাব বিস্তার করে আসছিলেন। এ ছাড়াও বিভিন্ন মাদক ব্যবসায়ীদের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও বহনে নিরাপত্তা দেয়ার কাজে এই অস্ত্র ব্যবহার করতেন বলে জানান। গ্রেপ্তারকৃতদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়