জিএম কাদের : স্বাধীনতার ৫০ বছরেও দেশে সাংবাদিকতা অনিরাপদ

আগের সংবাদ

রাজশাহীতে লিটনকে টেক্কা দেয়ার মতো প্রতিদ্ব›দ্বী নেই

পরের সংবাদ

পান্না গ্রুপের ঢাকা বিভাগীয় পরিবেশক সম্মেলন অনুষ্ঠিত

প্রকাশিত: জুন ১৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : ঢাকায় দেশের স্টোরেজ ব্যাটারি প্রস্তুত ও রপ্তানিকারক শীর্ষ শিল্পপ্রতিষ্ঠান পান্না গ্রুপের বিভাগীয় পরিবেশক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ‘বাঁধ ভাঙার প্রত্যয়’ স্লোগানে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। গত শুক্রবার রাজধানীর বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে আয়োজিত পরিবেশক সম্মেলনে প্রধান অতিথি ছিলেন পান্না গ্রুপের চেয়ারম্যান শিল্পপতি মোহাম্মদ লোকমান হোসেন। এছাড়া বিশেষ অতিথি ছিলেন ব্যবস্থাপনা পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল (অব.) আশরাফুল হক, গ্রুপ সিইও মো. আবু সায়েদ ও ডিএম সেলস এন্ড মার্কেটিং অজয় কুমার দাস।
প্রধান অতিথির বক্তব্যে মোহাম্মদ লোকমান হোসেন বলেন, করোনা এবং রাশিয়া ইউক্রেন যুদ্ধের কারণে বিশ্ব অর্থনীতি মুখ থুবড়ে পড়েছে। বৈশ্বিক অর্থনৈতিক মন্দার মধ্যে আমরা আপনাদের সহযোগিতায় আমাদের উৎপাদন অব্যাহত রেখেছি। করোনাকালে দেশে অনেক শিল্পপ্রতিষ্ঠানের বহু কর্মচারী চাকরিচ্যুত ও বেতন বন্ধ রাখলেও আর্থিক ক্ষতির সম্মুখীন হয়েও আমরা মানবিক কারণে তা করিনি। তিনি বলেন, আমরা আমাদের কর্মকর্তা, কর্মচারীদের করোনাকালীন সময়ে সরকারের সব নিয়মকানুন মেনেই সীমিত আকারে হলেও উৎপাদন অব্যাহত রেখেছিলাম।
তিনি আরো বলেন, করোনার কারণে গত ৩-৪ বছরে আমাদের ব্যবসা বাণিজ্য ব্যাপক ক্ষতিগ্রস্ত হয়েছে। তাই এই ক্ষতি পুষিয়ে উঠতে না উঠতেই আবার রাশিয়া-ইউক্রেন যুদ্ধ শুরু হয়ে গেল, যা আমাদের ব্যবসা-বাণিজ্যে মারাত্মক ক্ষতির সম্মুখীন করছে। তাই ‘বাঁধ ভাঙার প্রত্যয়’ এ স্লোগানে উজ্জীবিত হয়ে আমরা আমাদের সবার সম্মিলিত পরিশ্রমে আবার ঘুরে দাঁড়াতে পারবো বলে আশা করছি।
পরিবেশক সম্মেলনে কোম্পানির ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। সম্মেলনে পরিবেশকসহ প্রায় সাড়ে আটশ প্রতিনিধি উপস্থিতি ছিলেন।
সম্মেলনে পরিবেশককে ক্রেস্ট, সার্টিফিকেট ও বিদেশ ভ্রমণের টিকেট প্রদান এবং সম্মেলন শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়