পররাষ্ট্র মন্ত্রণালয় : সবাই সার্বভৌমত্বকে সম্মান দেখাবে- এই প্রত্যাশা বাংলাদেশের

আগের সংবাদ

মেয়র প্রার্থীদের প্রতিশ্রæতির ফুলঝুরি : ‘পরিকল্পিত সিলেটে’ প্রাধান্য

পরের সংবাদ

মাইলস্টোন কলেজে জিম এবং সুইমিং কমপ্লেক্স উদ্বোধন

প্রকাশিত: জুন ১৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

রাজধানীর স্বনামধন্য শিক্ষাপ্রতিষ্ঠান মাইলস্টোন কলেজে উদ্বোধন করা হলো অত্যাধুনিক জিম এবং সুইমিং কমপ্লেক্স। গত বৃহস্পতিবার উত্তরার দিয়াবাড়িতে মাইলস্টোন কলেজের স্থায়ী ক্যাম্পাসে জিম এবং সুইমিং কমপ্লেক্সের উদ্ধোধন করেন সাফ গেমস-১৯৮৫ এর সেরা ক্রীড়াবিদ ও কিংবদন্তি সাঁতারু মোশাররফ হোসেন খান।
বর্ণিল শুভ উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলেজের প্রতিষ্ঠাতা ও উপদেষ্টা কর্নেল নুরন্ নবী (অব.), কলেজের অধ্যক্ষ মোহাম্মদ জিয়াউল আলম, মাইলস্টোন প্রিপারেটরি কেজি স্কুলের অধ্যক্ষ মিসেস রিফাত নবী আলম এবং মাইলস্টোন কলেজের সিনিয়র পরিচালক (প্রশাসন) মো. মাসুদ আলম। উদ্ধোধনী অনুষ্ঠানে মাইলস্টোন কলেজের উপাধ্যক্ষ, পরিচালক, অনুষদ সদস্য, শিক্ষক-শিক্ষিকা এবং ছাত্রছাত্রীরা উপস্থিত ছিলেন। মনোজ্ঞ উদ্ধোধনী অনুষ্ঠান শেষে সাঁতার প্রতিযোগীতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি বাংলাদেশের অন্যতম সেরা ক্রীড়াবিদ মোশাররফ হোসেন খান। বিজ্ঞপ্তি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়