পররাষ্ট্র মন্ত্রণালয় : সবাই সার্বভৌমত্বকে সম্মান দেখাবে- এই প্রত্যাশা বাংলাদেশের

আগের সংবাদ

মেয়র প্রার্থীদের প্রতিশ্রæতির ফুলঝুরি : ‘পরিকল্পিত সিলেটে’ প্রাধান্য

পরের সংবাদ

নজর কাড়লেন হৃত্বিক

প্রকাশিত: জুন ১৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বয়স ৫০ ছুঁই ছুঁই হলেও দেখে তা বোঝার উপায় নেই। বহু নারীর হৃদয়জুড়ে এখনো শুধুই হৃত্বিক রোশন। বলিউডের ‘গ্রিক গড’ কি আর তাকে এমনি এমনি বলা হয়! শার্টলেস ছবিতে আগুন ঝরানো লুকে ধরা দিয়েছেন হৃত্বিক। তীব্র তাপদাহে ছাদের ওপর কসরত করছেন অভিনেতা। পরনের জিন্সখানি নিতম্বে নামিয়ে চড়া রোদে সাইকেলিং করতে দেখা গেছে। মাথায় হলুদ টুপি, চোখে চশমা, নেটিজেনের নজর সরছে না অভিনেতার ছবির ওপর থেকে। শরীরচর্চার ছবি শেয়ারে বলিউডের ‘গ্রিক গড’ লেখেন, ‘যখন চটজলদি মেদ ঝরাতে হয়, তখন ভিটামিন ডি-এর থেকে আর ভালো কিছুই হতে পারে না’। ‘কোই মিল গায়া’ ছবির আদ্যোপান্ত ভক্তরা ডি-এর সঙ্গে পূর্ব পরিচিত। জাদুর ধূপের প্রয়োজন হতো। তাই ‘ডি’-এর কথা শুনলে খানিক নসটালজিক হয়ে পড়েন এই ছবির ভক্তরা। আগামী ছবি ‘ফাইটার’-এর প্রস্তুতি নিচ্ছেন তিনি। হৃত্বিকের এই ছবি দেখে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন ভক্তরা। অনেকেই আগুনের ইমোজি দিয়েছেন কমেন্টবক্সে। ২০ বছর পর ফের রুপোলি পর্দায় এক ফ্রেমে ধরা দিয়েছেন হৃত্বিক রোশন ও সাইফ আলি খান। ‘না তুম জানো হাম’(২০০২)-এর মতো রোমান্টিক ছবিতে কাজ করার দু-দশক পর ‘বিক্রম বেদা’ (২০২২ সালে) নিয়ে পর্দায় হাজির হন হৃত্বিক-সাইফ। অন্যদিকে ২০২৪ সালে ‘ফাইটার’ ছবিতে দেখা যাবে হৃত্বিককে। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এই ছবিতে প্রথমবার দীপিকা পাড়ুকোনের সঙ্গে জুটি বেঁধেছেন তিনি। উল্লেখ্য, সদ্য মধু মন্তেনার বিয়ের রিসেপশন পার্টিতে প্রেমিকা তথা গায়িকা সাবা আজাদের হাতে হাত রেখে হাজির হয়েছিলেন অভিনেতা হৃত্বিক রোশন। নেটদুনিয়ায় তুমুল জনপ্রিয় এই জুটি। এ দিন কালো স্যুট, সাদা শার্ট পরে বেশ হ্যান্ডসাম দেখাচ্ছিল হৃত্বিককে। সোনালি কাজ করা ব্লাশ পিচ সিল্কের সালোয়ার স্যুটে অপরূপা ছিলেন সাবা। হৃত্বিক-সাবার প্রেম এখন এক কথায় জমে ক্ষীর! সাবা এখন রোশন পরিবারেরই একজন হয়ে উঠেছেন। যে কোনো পারিবারিক সেলিব্রেশনে তার উপস্থিতি চোখে পড়ে। হৃত্বিকের দুই ছেলে রিহান ও রিদানের সঙ্গেও দারুণ ভাব সাবা আজাদের। অভিনেতার প্রাক্তন স্ত্রী সুজানের সঙ্গে দারুণ বন্ডিং সাবার। হৃত্বিকের চেয়ে ১৭ বছরের ছোট সাবা, সেই কারণে প্রায়ই ট্রোলড হন এই জুটি। তবে নিন্দুকদের নিয়ে চিন্তিত নয় এই জুটি। হ মেলা ডেস্ক
অন্যদিকে হৃত্বিকের সঙ্গে ডিভোর্সের পর নতুন ভালোবাসার খোঁজ পেয়েছেন সুজানও। আরসালান গোনির সঙ্গে সম্পর্কে রয়েছেন হৃত্বিকের প্রাক্তন স্ত্রী।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়