সন্ত্রাসীদের বিরুদ্ধে মামলা করে বিপাকে ভুক্তভোগীরা

আগের সংবাদ

উন্নয়ন ও প্রত্যাশায় ফারাক অনেক : ক্লিন সিটি খ্যাত রাজশাহীর মানুষ অনেক সেবা পান না

পরের সংবাদ

এসআইবিএলের ৫ এজেন্ট ব্যাংকিং আউটলেট চালু

প্রকাশিত: জুন ১৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

সোশ্যাল ইসলামী ব্যাংকের (এসআইবিএল) ৫টি নতুন এজেন্ট ব্যাংকিং আউটলেট উদ্বোধন করা হয়েছে। গতকাল প্রধান কার্যালয় হতে ভার্চুয়াল প্ল্যাটফর্মে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জাফর আলম এজেন্ট ব্যাংকিং আউটলেটগুলো উদ্বোধন করেন।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ ফোরকানুল্লাহ এবং বক্তব্য রাখেন ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক আব্দুল হান্নান খান ও এজেন্ট ব্যাংকিং ডিভিশনের প্রধান মো. মশিউর রহমান। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ব্যাংকের ব্রাঞ্চেস কন্ট্রোল বিভাগের প্রধান জয়নাল আবেদীন, মার্কেটিং এন্ড ব্র্যান্ড কমিউনিকেশন ডিভিশনের প্রধান মোঃ মনিরুজ্জামান এবং শরীয়াহ সুপারভাইজরি কমিটি সেক্রেটারিয়েটের মুরাক্বিব সৈয়দ জয়নুল আবেদীন।
এছাড়াও অনুষ্ঠানে ব্যাংকের আঞ্চলিক প্রধান, সংশ্লিষ্ট শাখার ব্যবস্থাপক, আউটলেটগুলোর এজেন্টসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তি ভার্চুয়ালি যুক্ত ছিলেন। নতুন এজেন্ট ব্যাংকিং আউটলেটগুলো হচ্ছে- গোপালগঞ্জের কোটালীপাড়ায় ঘাঘর বাজার, ফরিদপুরের ভাংগায় কালামৃধা বাজার, কুমিল্লার দাউদকান্দিতে বায়নগর বাজার, নরসিংদীর মনোহরদীর শুকুন্দীতে সাভারদিয়া চৌরাস্তা মোড় এবং ব্রাহ্মণবাড়িয়ার কসবায় কাঠেরপুল বাজার। বিজ্ঞপ্তি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়