প্রশিক্ষণার্থী চিকিৎসকদের আন্দোলন দুদিন স্থগিত : প্রয়োজনে প্রধানমন্ত্রীর কাছে যাওয়ার আশ্বাস বিএসএমএমইউ উপাচার্যের

আগের সংবাদ

আনন্দে পাঠ উৎসবে মূল্যায়ন : ষষ্ঠ ও সপ্তমে চলছে ‘ষান্মাসিক সামষ্টিক মূল্যায়ন উৎসব’, ঈদুল আজহার পর মূল্যায়নের বিশ্লেষণ

পরের সংবাদ

সিদ্ধিরগঞ্জে টিভি বিস্ফোরণে দগ্ধ গৃহকর্তার মৃত্যু

প্রকাশিত: জুন ১৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

নারায়ণগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের পাইনাদী সিআইখোলার (হাজীনগর) বউবাজার এলাকায় টিভি বিস্ফোরিত হয়ে অগ্নিকাণ্ডে দগ্ধ গৃহকর্তা নজরুল ইসলাম (৪০) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।
গতকাল বুধবার সকালে ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন এন্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। একই ঘটনায় দগ্ধ হয়ে ওই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন নিহত নজরুল ইসলামের স্ত্রী রোকসানা বেগম (৩৫) ও তার মেয়ে নাদিয়া (১৩)। নজরুল ইসলাম বউবাজার এলাকায় ভাড়া বাসায় থাকতেন। বুধবার বিকালে এসব তথ্য নিশ্চিত করেছেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া। নিহতের বাড়িওয়ালা জজ মিয়া জানান, গত ১০ জুন ভোররাতে বউবাজার এলাকায় তার ভাড়াটিয়া নজরুল ইসলামের বাসায় টিভি বিস্ফোরিত হয়ে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে নজরুল ইসলাম, তার স্ত্রী রোকসানা বেগম ও তাদের মেয়ে নাদিয়া দগ্ধ হন। পরে তাদের উদ্ধার করে ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়। এদের মধ্যে নজরুল ইসলাম মারা গেছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়