প্রশিক্ষণার্থী চিকিৎসকদের আন্দোলন দুদিন স্থগিত : প্রয়োজনে প্রধানমন্ত্রীর কাছে যাওয়ার আশ্বাস বিএসএমএমইউ উপাচার্যের

আগের সংবাদ

আনন্দে পাঠ উৎসবে মূল্যায়ন : ষষ্ঠ ও সপ্তমে চলছে ‘ষান্মাসিক সামষ্টিক মূল্যায়ন উৎসব’, ঈদুল আজহার পর মূল্যায়নের বিশ্লেষণ

পরের সংবাদ

দৌলতপুরে দুপক্ষের সংঘর্ষে নিহত ২ আহত ১৫

প্রকাশিত: জুন ১৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, কুষ্টিয়া : দৌলতপুরে গরুর পাটক্ষেত খাওয়া ও আধিপত্য বিস্তার নিয়ে দুপক্ষের সংঘর্ষে ২ জন নিহত এবং আহত হয়েছেন অন্তত ১৫ জন। নিহতরা হলেন- শরিফুল মালিথা ওরফে ভেলস মালিথা (৪২) ও বজলু মালিথা (৪৫)। আহতদের উদ্ধার করে দৌলতপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স ও কুষ্টিয়া সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে। পুলিশ ও স্থানীয় সূত্র জানিয়েছে, গত মঙ্গলবার স্থানীয় বাসিন্দা উজ্জল সর্দ্দার ও বজলু মালিথার মধ্যে গরুর পাটক্ষেত খাওয়াকে কেন্দ্র করে বাগবিতণ্ডা হয়। এ নিয়ে বুধবার বিকাল সাড়ে ৫টার দিকে মরিচা ইউনিয়নের হাটখোলা জামে মসজিদের সামনে দুপক্ষের মধ্যে আবারো বাগবিতণ্ডার এক পর্যায়ে সংঘর্ষ শুরু হয়। এতে বজলু মালিথা গ্রুপের বজলু ও শরিফুল মালিথা ঘটনাস্থলেই নিহত হন। এ ঘটনায় আহত হন অন্তত ১০ জন। এরমধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।
দৌলতপুর থানার ওসি মজিবর রহমান জানান, গরুর পাট খাওয়াকে কেন্দ্র করে স্থানীয় উজ্জল সর্দ্দার ও বজলু মালিথার মধ্যে বাগবিতণ্ডা হয়। তারই জের ধরে বুধবার বিকালে পুনরায় তাদের মধ্যে উত্তেজনা সৃষ্টি হয়। এক পর্যায়ে দুপক্ষের সংঘর্ষে দুজন নিহত হন। এ ঘটনায় বেশ কয়েকজন আহত হন বলেও জানান তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়