হাসপাতালে খালেদা জিয়া

আগের সংবাদ

অপরাধের স্বর্গরাজ্য রোহিঙ্গা ক্যাম্প

পরের সংবাদ

প্রেমের কথা স্বীকার করলেন তামান্না

প্রকাশিত: জুন ১৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক : অবশেষে সব জল্পনা-কল্পনার অবসান। বিজয় বর্মার সঙ্গে প্রেমের কথা স্বীকার করে নিয়েছেন তামান্না ভাটিয়া। সম্প্রতি গণমাধ্যমকে দেয়া এক সাক্ষাৎকারে তামান্না বলেন, ‘আমার মনে হয় শুধু সহ-শিল্পী হওয়াটা কারো প্রতি আকৃষ্ট হওয়ার জন্য যথেষ্ট নয়। আমার আরো অনেক সহ-শিল্পী ছিলেন। কারো প্রতি মন থেকে ব্যক্তিগত অনুভূতি না আসা পর্যন্ত প্রেমে পড়া যায় না। এর সঙ্গে কাজের কোনো সম্পর্ক নেই।’ বিজয় সম্পর্কে তামান্না বলেন, ‘তিনি এমন একজন মানুষ যার সঙ্গে আমি খুব সহজেই সামনের কথা ভাবতে পারি। দারুণ সংযোগ আমাদের। নিজেকে পুরোপুরি আমার কাছে সঁপে দিয়েছেন তিনি। ফলে আমার জন্যই তার কাছে নিজেকে সঁপে দেয়া সহজ হয়েছে।’ তামান্না আরো বলেন, ‘বিজয় এমন একজন মানুষ যার প্রতি আমি ভীষণ যতœশীল। আর হ্যাঁ, ও আমার সব খুশির ঠিকানা।’ এর আগে হিন্দুস্তান টাইমসে দেয়া সাক্ষাৎকারে প্রেমের গুঞ্জন প্রসঙ্গে তামান্না বলেছিলেন, ‘আমরা একসঙ্গে সিনেমা করেছি। নানা রকম গুজব ছড়ানো হচ্ছে। সব কিছু নিয়ে কথা বলার প্রয়োজন আছে বলে মনে করি না। এর বেশি কিছু বলতে চাই না।’ এ বছরের একদম শুরুতে বিজয় বর্মার সঙ্গে তামান্নার প্রেম নিয়ে চর্চা শুরু হয়। নববর্ষের এক পার্টিতে চুম্বনরত অবস্থায় ফ্রেমবন্দি হন দুজন। এরপর থেকে কখনো এয়ারপোর্টে কিংবা কখনো ডিনার ডেটে তাদের একসঙ্গে দেখা যায়। তবে প্রেমের ব্যাপারে এই প্রথম মুখ খুললেন তামান্না। দক্ষিণী ইন্ডাস্ট্রির পাশাপাশি বলিউডেরও জনপ্রিয় নাম তামান্না। অন্যদিকে চরিত্রাভিনেতা হিসেবেই বেশি দেখা মেলে বিজয় বর্মার।
‘গল্লি বয়’, ‘পিঙ্ক’, ‘মান্টো’, ‘ডার্লিংস’-এ অভিনয়ের মাধ্যমে দর্শকের মনে দাগ কেটেছেন তিনি। ‘লাস্ট স্টোরিজ ২’ ছবিতে প্রথমবার একসঙ্গে দেখা যাবে তামান্না-বিজয়কে। আগামী ২৯ জুন থেকে স্ট্রিমিং শুরু হবে ‘লাস্ট স্টোরিজ ২’-এর।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়