সংসদে বিল উত্থাপন : আমানত সুরক্ষা ট্রাস্ট তহবিল গঠন করবে বাংলাদেশ ব্যাংক

আগের সংবাদ

খুলনা-বরিশালে ‘উন্নয়ন’ ম্যাজিক : খুলনার উন্নয়ন ভাবনা ও ব্যক্তি ইমেজেই খালেকের বাজিমাত

পরের সংবাদ

সিটি নির্বাচনেও স্বপ্নভঙ্গ হয়েছে বিএনপির : ওবায়দুল কাদের

প্রকাশিত: জুন ১৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, মানুষ ভোট বর্জন করবে বলে স্বপ্ন দেখছে বিএনপি, কিন্তু মানুষ তা করছে না। তাই সিটি নির্বাচনেও বিএনপির স্বপ্নভঙ্গ হচ্ছে। বরিশাল ও খুলনা সিটি করপোরেশন নির্বাচনে ৪৫ থেকে ৫০ শতাংশ ভোটার উপস্থিতি প্রমাণ করে যে শেখ হাসিনার অধীনে নির্বাচনে ভোটারদের আগ্রহ নেই এই কথা মিথ্যা। গতকাল সোমবার রাজধানীর পল্লবীতে যুবলীগ আয়োজিত ঢাকা মহানগর উত্তরের অন্তর্গত ঢাকা-১৬ সংসদীয় আসনের ছয়টি ওয়ার্ডের ইউনিটগুলোর ত্রিবার্ষিক সম্মেলনে এসব কথা বলেন তিনি।
ওবায়দুল কাদের বলেন, বিএনপি বলে ভোটের প্রতি নাকি জনগণের আগ্রহ নেই। অথচ বরিশাল ও খুলনার নির্বাচনে ইসি বলছে, ৪৫ থেকে ৫০ শতাংশ ভোটার ভোটকেন্দ্রে উপস্থিত হয়েছে।
তিনি বলেন, তাপমাত্রা কমার সঙ্গে সঙ্গে লোডশেডিং কমে গেছে, লোডশেডিং আর থাকবে না। সয়াবিন তেলের দামও ১০ টাকা কমেছে। জিনিসপত্রের দাম আরো কমতে থাকবে। আপনাদের দুঃখ-কষ্ট আর থাকবে না। আমরা বাংলাদেশের জনগণের সঙ্গে আছি। আওয়ামী লীগ জনগণের সঙ্গে বেইমানি করবে না।
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, লোডশেডিং নিয়ে কিছুদিন আগে তুলকালাম করেছে বিএনপি। অথচ তারা দিল খাম্বা, আমরা দিলাম বিদ্যুৎ। তাদের আমলে ছিল ৩২০০ মেগাওয়াট। আমরা সেটা নিয়ে এসেছি ২৭ হাজার মেগাওয়াটে। লোডশেডিংয়ের কারণ দেখিয়ে বিএনপি বলেছে, শেখ হাসিনার গদি নাকি আর নাই। শেখ হাসিনার ওপর আল্লাহর রহমত আছে। যে নেতা সারারাত জনগণের কথা ভাবে, সেই নেতাকে হটানো এতো সহজ নয়।
মন্ত্রী বলেন, ২০০১ সালের তত্ত্বাবধায়ক সরকার হলেই বিএনপি ক্ষমতায় যাবে, তা আর সম্ভব না। সেই আশা করে লাভ নেই, নির্বাচন করতে হলে সংবিধান অনুযায়ীই হবে।
ঢাকা মহানগর উত্তর যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেনের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন- আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ, সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল, সংসদ সদস্য ইলিয়াস উদ্দিন মোল্লা প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়