সংসদে বিল উত্থাপন : আমানত সুরক্ষা ট্রাস্ট তহবিল গঠন করবে বাংলাদেশ ব্যাংক

আগের সংবাদ

খুলনা-বরিশালে ‘উন্নয়ন’ ম্যাজিক : খুলনার উন্নয়ন ভাবনা ও ব্যক্তি ইমেজেই খালেকের বাজিমাত

পরের সংবাদ

শরীয়তপুরে ব্যাংক কর্মকর্তার লাশ উদ্ধার

প্রকাশিত: জুন ১৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

শরীয়তপুর প্রতিনিধি : শরীয়তপুরের জাজিরার কাজীরহাট বাজারের একটি বাসা থেকে এক ব্যাংক কর্মকর্তার লাশ উদ্ধার করা হয়েছে। মিঠু মৃধা (৩৫) নামের ওই ব্যক্তি ন্যাশনাল ব্যাংক কাজীরহাট শাখার ক্যাশ অফিসার ছিলেন। গতকাল সোমবার সকালে সহকর্মরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
ওই ব্যাংক কর্মকর্তা বরিশালের গৌরনদী উপজেলার শরিকল গ্রামের আব্দুল মান্নান মৃধার ছেলে। পুলিশ হাসপাতাল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে।
জাজিরা থানা ও ন্যাশনাল ব্যাংক সূত্র জানায়, জাজিরার ন্যাশনাল ব্যাংক কাজীরহাট শাখার ক্যাশ অফিসার মিঠু মৃধা ২০২২ সালের ফেব্রুয়ারি মাস থেকে ওই শাখায় কর্মরত ছিলেন। ওই বাজারে ব্যাংকের পাশে একটি ভাড়া বাসায় পরিবার নিয়ে থাকতেন। সোমবার সকালে প্রতিবেশীরা জানালা দিয়ে তাকে ঘরের ভেতর পড়ে থাকতে দেখেন।
তখন বিষয়টি ব্যাংকের অন্য কর্মকর্তাদের জানানো হয়। তার সহকর্মীরা তাকে উদ্ধার করে সকাল সাড়ে ৮টার দিকে জাজিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
এরপর ঘটনাটি জাজিরা থানার পুলিশকে জানানো হয়। পুলিশ দুপুর ১২টার দিকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতালের মর্গে পাঠায়।
ন্যাশনাল ব্যাংকের কাজীরহাট শাখার ব্যবস্থাপক আবু তৌহিদ খান বলেন, ব্যাংকের খুব কাছেই পরিবারের সদস্যদের নিয়ে একটি বাসায় ভাড়া থাকতেন মিঠু। গতকাল বাসায় তিনি একা ছিলেন। সকালে তার এ অবস্থার কথা শুনে ছুটে আসি। তখনো তিনি বেঁচেছিলেন। দ্রুত হাসপাতালে নেয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
জাজিরা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মাহমুদুল হোসেন বলেন, ওই ব্যাংক কর্মকর্তাকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছিল। তার মাথার নিচে কপালে একটি ক্ষত চিহ্ন রয়েছে। হাত-পায়েও আঘাতের দাগ রয়েছে।

জাজিরা থানার পরিদর্শক (তদন্ত) সুজন হক বলেন, ব্যাংক কর্মকর্তার মৃত্যুর কারণটি এই মুহূর্তে বলা যাচ্ছে না। ময়নাতদন্ত রিপোর্ট পেলে প্রকৃত কারণ জানা যাবে। আর ঘটনাটি আমরা তদন্ত করছি। পরিবার থেকেও এ বিষয়ে এখন পর্যন্ত কোনো অভিযোগ করা হয়নি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়