সংসদে বিল উত্থাপন : আমানত সুরক্ষা ট্রাস্ট তহবিল গঠন করবে বাংলাদেশ ব্যাংক

আগের সংবাদ

খুলনা-বরিশালে ‘উন্নয়ন’ ম্যাজিক : খুলনার উন্নয়ন ভাবনা ও ব্যক্তি ইমেজেই খালেকের বাজিমাত

পরের সংবাদ

ডেইলি মেইলকে ব্রিটনির আইনি নোটিস

প্রকাশিত: জুন ১৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক : অতিরিক্ত মাদক সেবনে ব্রিটনি স্পিয়ার্স মৃত্যুঝুঁকিতে আছেন বলে ডেইলি মেইলে যে খবর এসেছে, তাকে ‘সম্পূর্ণ মিথ্যা ও মানহানিকর’ দাবি করেছেন এই পপতারকা। ওই খবর প্রকাশের জন্য ডেইলি মেইলকে আইনি নোটিসও পাঠিয়েছেন এই গায়িকা। ডেইলি মেইলে প্রকাশিত ওই খবরে বলা হয়েছে- ব্রিটনির বাবা জেমি স্পিয়ার্স এবং তার সাবেক স্বামী ফেডারলাইন বলেছেন, এই সংগীতশিল্পী মাদক ‘ক্রিস্টাল মেথ’ এ তীব্রভাবে আসক্ত এবং তারা দুজনেই উদ্বিগ্ন তার পরিণতির কথা ভেবে। জেমি স্পিয়ার্সের শঙ্কা, ব্রিটিশ শিল্পী অ্যামি ওয়ানহাউসের মতো অকালে তার মেয়েও দুনিয়া ছেড়ে চলে যেতে পারেন। আর ফেডারলাইনের দুশ্চিন্তার মূল কারণ, তাদের দুই সন্তান। যদি ব্রিটনির কিছু হয়ে যায়, তাহলে বাচ্চাদের কী হবে, তা নিয়ে উৎকণ্ঠায় আছেন তিনি। গীতিকার ও শিল্পী অ্যামি ওয়ানহাউসের মৃত্যু হয় ২০১১ সালে ২৭ বছর বয়সে। অতিরিক্ত অ্যালকোহলের বিষক্রিয়ায় অ্যামির মৃত্যু হয়েছিল। আইনজীবীর মাধ্যমে পাঠানো নোটিসে ব্রিটনি তার দুই সন্তান শন প্রেস্টন (১৭) এবং জেডেনকে (১৬) ভুল তথ্য দেয়ার জন্য সাবেক স্বামী ফেডারলাইনের বিরুদ্ধে তদন্ত করার দাবি করেছেন। ব্রিটনির আইনজীবী ম্যাথিউ রোজেনগার্ট বলেন, ‘ফেডারলাইন এর আগেও তার স্ত্রীকে নিয়ে মিথ্যা গল্প ছড়িয়েছেন এবং সন্তানদের কাছেও তাদের মায়ের বিরুদ্ধে কথা বলেছেন। এছাড়া ডেইলি মেইল প্রতিবেদন প্রকাশের আগে ব্রিটনি স্পিয়ার্সের সঙ্গে কোনো যোগাযোগও করেনি।’
ওই আইনি নোটিসে বলা হয়েছে, ‘ঘটনাটি ব্রিটনি স্পিয়ার্স এবং তার অপ্রাপ্তবয়স্ক সন্তানদের জন্য হয়রানিমূলক এবং অপমানজনক। ব্রিটনি প্রকৃতপক্ষে একজন পাবলিক ফিগার, কিন্তু এ ধরনের মিথ্যা তথ্য এবং অপপ্রচার অগ্রহণযোগ্য।’ রোজেনগার্ট ডেইলি মেইলকে ব্রিটনি স্পিয়ার্সের বিরুদ্ধে মিথ্যা প্রতিবেদনটি অবিলম্বে প্রত্যাহার করার আহ্বান জানিয়েছেন।
এর আগে আইনি লড়াইয়ের জিতে বাবার নিয়ন্ত্রণ থেকে মুক্তি পান ব্রিটনি। তার আগেই অবশ্য মার্কিন এই পপতারকা বাগদান সেরেছিলেন দীর্ঘদিনের প্রেমিক স্যাম আসগারির সঙ্গে। পরে তাকেই বিয়ে করে সংসার করছেন এই সংগীতশিল্পী।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়