সংসদে বিল উত্থাপন : আমানত সুরক্ষা ট্রাস্ট তহবিল গঠন করবে বাংলাদেশ ব্যাংক

আগের সংবাদ

খুলনা-বরিশালে ‘উন্নয়ন’ ম্যাজিক : খুলনার উন্নয়ন ভাবনা ও ব্যক্তি ইমেজেই খালেকের বাজিমাত

পরের সংবাদ

‘গদর-২’ টিজারে সানির চমক

প্রকাশিত: জুন ১৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক : মুক্তি পেল ‘গদর-২’-এর টিজার। সানি দেওল এবং আমিশা প্যাটেল অভিনীত ছবি ‘গদর’-এর দ্বিতীয় ভাগ এটি। সানি দেওলকে ফের দেখা যাবে তারা সিংয়ের চরিত্রে। এই ছবির ১.০৯ মিনিটের টিজারে দেখা যায় ১৯৭১ সালের একটি ঘটনা। লাহোরে গিয়ে সেখানকার জামাই তারা সিং তথা সানি কোন ঘটনার মুখে পড়েন, সেটাই এখানে দেখা যাবে। ধুন্ধুমার অ্যাকশন, দাউদাউ করে জ¦লতে থাকা শহর, হিংসার ঘটনা ফের ফুটে উঠবে যে পর্দায় সেটার আভাস দিল এই টিজার। কেবল তারা সিং নয়, এই ছবির জনপ্রিয় গান ‘ঘর আজা পরদেশী’ ফিরছে এই ছবির হাত ধরেই। মাত্র ১ ঘণ্টায় এই ভিডিওর ভিউ ১ মিলিয়ন পেরিয়ে গেছে। ভিডিওর শেষে কারো শবদেহের কাছে বসে থাকতে দেখা যায় সানিকে। কিন্তু সেটা কার মৃতদেহ, প্রশ্ন থেকে গেল। এই ছবির মূল চরিত্রে অভিনয় করেছেন উৎকর্ষ শর্মা। গদর ছবিতে সানি এক শিখ ট্রাকচালক ছিলেন। ঘটনাচক্রে তিনি সাকিনার (আমিশা) সঙ্গে বিয়েবন্ধনে আবদ্ধ হন। ধর্ম আলাদা হলেও সেই পরিস্থিতি তারা কীভাবে সামলেছিলেন, তা দেখা যাবে এই ছবিতে।
উৎকর্ষ শর্মা এখানে সানি এবং আমিশার ছেলের চরিত্রে অভিনয় করবেন। তিনিই ‘গদর : এক প্রেমকথা’ ছবিতে সানি, আমিশার ছেলের ভূমিকায় অভিনয় করেছিলেন। ২০০১ সালে ‘গদর : এক প্রেমকথা’ ছবিটি বক্স অফিসে ঝড় তুলেছিল। ১১ আগস্ট মুক্তি পাবে ‘গদর টু’। ছবিটি পরিচালনা করেছেন অনিল শর্মা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়