তারেক-জোবায়দার বিরুদ্ধে আরো তিন ব্যাংকারের সাক্ষ্য

আগের সংবাদ

বিপাকে রোহিঙ্গারা, বিপাকে বাংলাদেশ : ভূ-রাজনীতির গ্যাঁড়াকলে কমল খাদ্য সহায়তা > এক বেলা খাবারের জন্য মাথাপিছু বরাদ্দ কমে ৯ টাকা

পরের সংবাদ

হনুমানের জন্য ‘আদিপুরুষ’র টিকেট বরাদ্দ!

প্রকাশিত: জুন ১০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

প্রভাসের ব্যক্তিগত জীবন নিয়ে ভক্তদের কৌতূহল ছিল অনেকটাই বেশি। এক ভক্ত প্রভাসকে সরাসরি প্রশ্ন করেন তিনি কি কোনো সম্পর্কে আছেন? বিয়ে কবে করছেন? উত্তরও দিয়েছেন নায়ক। তিনি বলেন, ‘আমি বিয়ে করব তিরুপতিতেই।’ জীবনের যে কোনো শুভ কাজে তিরুপতিতে গিয়ে পূজা দিয়ে আসেন অভিনেতা। ‘আদিপুরুষ’ মুক্তির আগেও তার অন্যথা হয়নি। পূজা দিতে গিয়েছিলেন। শোনা যায়, তিরুপতিতে গিয়ে অনুরাগীদের ভিড়ে আটকে পড়েছিলেন অভিনেতা। ১৬ জুন মুক্তি পাবে প্রভাসের ‘আদিপুরুষ’। তবে প্রথম প্রচার ঝলক মুক্তি পাওয়ার পরেই ছেঁকে ধরেছিল বিতর্ক। ধর্মীয় ভাবাবেগে আঘাতের অভিযোগে ছবির বিরুদ্ধে মামলা করে জল গড়িয়েছিল আদালত পর্যন্ত। শুধু তাই-ই নয়, নতুন পোস্টার ও প্রচার ঝলক মুক্তি পাওয়ার পরেও একাধিকবার সমালোচনার মুখে পড়তে হয়েছে ‘আদিপুরুষ’কে। তবে সেই সব বিতর্ক এখন অতীত। ১৬ জুন মুক্তির আগেই অগ্রিম টিকেট বুকিংয়ের মাধ্যমে ছবির বাজেটের প্রায় ৮৫ শতাংশ টাকা তুলে নিয়েছে ‘আদিপুরুষ’। যদিও টিকেটের চাহিদা তুঙ্গে থাকলেও প্রেক্ষাগৃহে ‘আদিপুরুষ’ ছবির একটি করে আসন নাকি বিক্রি করা হবে না। টুইটারের বিবৃতিতে জানানো হয়, ওই বিশেষ আসনটি নাকি সংরক্ষিত থাকবে শ্রীরামভক্ত হনুমানের জন্য। তাদের বিশ্বাস, যেখানে ভগবান রামচন্দ্র বিরাজ করেন, সেখানেই বসত হনুমানেরও। তাই ভক্তদের বিশ্বাসের মর্যাদা দিয়েই নাকি এমন সিদ্ধান্ত ছবির নির্মাতাদের।

:: মেলা ডেস্ক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়