তারেক-জোবায়দার বিরুদ্ধে আরো তিন ব্যাংকারের সাক্ষ্য

আগের সংবাদ

বিপাকে রোহিঙ্গারা, বিপাকে বাংলাদেশ : ভূ-রাজনীতির গ্যাঁড়াকলে কমল খাদ্য সহায়তা > এক বেলা খাবারের জন্য মাথাপিছু বরাদ্দ কমে ৯ টাকা

পরের সংবাদ

ভীষণ ব্যস্ত দিতিপ্রিয়া

প্রকাশিত: জুন ১০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কলকাতার শোবিজের অতি পরিচিত নাম দিতিপ্রিয়া রায়। এখনো কলেজের গণ্ডি পার করেননি অভিনেত্রী, তবে অল্প বয়সেই দাপিয়ে বেড়াচ্ছেন ইন্ডাস্ট্রি। ছোটপর্দার ‘রানিমা’ হিসেবেই তার পরিচিতি, আপাতত টেলিভিশন থেকে দূরে রয়েছেন দিতিপ্রিয়া। সমানতালে কাজ করছেন বড়পর্দা এবং ওটিটি প্ল্যাটফর্মে। সদ্যই হইচইয়ের পর্দায় মুক্তি পেয়েছে দিতিপ্রিয়া অভিনীত নতুন ওয়েব সিরিজ ‘রাজনীতি’। পরিচালনায় সৌরভ চক্রবর্তী। এই সিরিজে জননেত্রীর ভূমিকায় পর্দা কাঁপিয়েছেন দিতিপ্রিয়া। কিন্তু বাস্তবেও কি জননেত্রী হয়ে ওঠবার পরিকল্পনা রয়েছে তার?
টলিউড আর রাজনীতি এখন পরস্পরের পরিপূরক। দেব, মিমি, নুসরাতের মতো প্রথম সারির তারকারা সংসদ সদস্য পদে আসীন। অন্যদিকে বিধানসভাতেও তারকার ছড়াছড়ি, যার মধ্যে অধিকাংশই শাসক দল তৃণমূলের। ভবিষ্যতে কি সেই পথেই হাঁটার কথা ভাবছেন দিতিপ্রিয়া? সম্প্রতি এক সাক্ষাৎকারে এই প্রশ্নের জবাব দিয়েছেন দিতিপ্রিয়া।
ইশক এফএমের সঙ্গে আড্ডায় তিনি জানালেন, রাজনীতিতে আসার ব্যাপারে এখনো কিছু পরিকল্পনা করেননি। দিতিপ্রিয়া জানান, ‘রাজনীতিও একটা খেলা’। প্রত্যক্ষভাবে না হলেও পরোক্ষভাবে নিশ্চিতভাবেই রাজনীতির শিকার হয়েছেন তিনি, সে কথাও বলতে শোনা গেল অভিনেত্রীকে। পর্দার রাশির কথায়, ‘রিয়েল লাইফে আমার রাজনীতিতে আসার কোনো ইচ্ছা নেই। তাই আমার (পলিটিক্যাল) পার্টির নাম কী হবে তা এখন বলতে পারব না।’ ওয়েব সিরিজ ‘রাজনীতি’তে রাশি বন্দ্যোপাধ্যায়ের চরিত্রে দেখা মিলেছে দিতিপ্রিয়ার। কখন, কীভাবে রাজনীতির সঙ্গে জড়িয়ে পড়বে রাশি তা নিজেও বুঝে উঠতে পারেনি সে। একটা দুর্ঘটনা বদলে দেবে লোকমান্য সেবক পার্টির নেতা রাশির জীবন। তার সম্পর্ককে শেষ করতে যে নোংরা খেলায় মেতেছিল রাশির বাবা (সিরিজে কৌশিক গঙ্গোপাধ্যায়), সেই খেলার শিকার গোটা পরিবার। কিন্তু গদি দখলের লড়াইয়ে জমি ছাড়েনি অতীত-ভোলা রাশি। সিরিজ মুক্তির পরেও জোরকদমে তার প্রচার সারছেন দিতিপ্রিয়া। কৌশিক গঙ্গোপাধ্যায় ও দিতিপ্রিয়া ছাড়াও এই সিরিজে দেখা মিলেছে কনীনিকা বন্দ্যোপাধ্যায় ও অর্জুন চক্রবর্তীর। দিন কয়েক আগেই ‘ডাকঘর’ ওয়েব সিরিজে দেখা গিয়েছে দিতিপ্রিয়াকে। এছাড়া ‘আয় খুকু আয়’, ‘কলকাতা চলন্তিকা’র মতো ছবিতে কাজ করেছেন দিতিপ্রিয়া। শিগগিরই এস কে মুভিজের নতুন ছবিতে দেখা যাবে দিতিপ্রিয়াকে, যেখানে শন বন্দ্যোপাধ্যায় ও শ্রাবন্তীর সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন অভিনেত্রী।

:: মেলা ডেস্ক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়