তারেক-জোবায়দার বিরুদ্ধে আরো তিন ব্যাংকারের সাক্ষ্য

আগের সংবাদ

বিপাকে রোহিঙ্গারা, বিপাকে বাংলাদেশ : ভূ-রাজনীতির গ্যাঁড়াকলে কমল খাদ্য সহায়তা > এক বেলা খাবারের জন্য মাথাপিছু বরাদ্দ কমে ৯ টাকা

পরের সংবাদ

কে এই হেমামালিনী!

প্রকাশিত: জুন ১০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

টালিগঞ্জের নতুন একটি সিনেমায় অভিনয় করেছেন দেবলীনা। যেখানে একজন নৃত্যশিল্পীর ভূমিকায় দেখা যাবে তাকে। পরিচালকের দাবি, দেবলীনাকে এমন লাস্যময়ী ভূমিকায় আগে দেখা যায়নি কখনো। পারমিতা মুন্সির পরিচালনায় ছবির মুখ্যভূমিকায় অভিনয় করেছেন চিরঞ্জিৎ চক্রবর্তী। কমেডির মোড়কে এক জীবনবোধের গল্প বলবে নতুন ছবি ‘হেমামালিনী’। সম্প্রতি এই ছবির শুটিং শেষ হয়েছে। চিরঞ্জিৎ ছাড়াও এই ছবিতে অভিনয় করছেন, পাপিয়া রাও, কাঞ্চনা মৈত্র, পিয়ালী মুন্সী, ভাস্বর চট্টোপাধ্যায়, ঋতুপর্ণা দে, সুজয় বিশ্বাস ও দেবলীনা দত্ত। এই ছবিতে একজন হোমিওপ্যাথি চিকিৎসকের ভূমিকায় অভিনয় করেছেন চিরঞ্জিৎ। নাম ধর্মেন্দ্র দত্ত। মধ্যবিত্ত ছাপোষা এই চিকিৎসকের হঠাৎ দেখা হয় হেমামালিনীর সঙ্গে। কে এই হেমামালিনী? গল্প বলছে, তার আসল নাম নাকি মালিনী। কোর্টে গিয়ে তিনি নিজের নাম বদলে করেছেন হেমামালিনী। এহেন ধর্মেন্দ্র আর হেমামালিনীর দেখা হলে কোন পথে এগোবে তাদের সম্পর্ক? কমেডি ছবির মোড়কে এক বার্তাবহ গল্প বলবে এই ছবি। পারমিতা মুন্সি পরিচালিত এই ছবির প্রযোজনার দায়িত্বে রয়েছে পেসিনা ইন্ডিকা ও মাটির মেলা ও শিবানী মুন্সী প্রযোজনা সংস্থা। ছবির কাহিনী, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন পরিচালক নিজেই। ছবির প্রোডাকশন ডিজাইন করেছেন সুদীপ ভট্টাচার্য। প্রধান সহকারী পরিচালক ধ্রæবজ্যোতি রক্ষিত। ছবির ক্রিয়েটিভ পরিচালক হিসেবে রয়েছেন সুভদ্র চৌধুরী। ছবির সম্পাদনায় অমিত রায়। গল্পে কমেডির সঙ্গে সঙ্গে রয়েছে নানান টুইস্ট। আর তাতে ভর করেই এগিয়ে যাবে ছবি।
এই ছবির বিষয়ে পরিচালক পারমিতা মুন্সী জানান, ‘ছবিটি একটি হাইপারলিংক ছবি। অনেক গল্পের ঘনঘটা, কমেডির মোড়কে আসলে এই মধ্যবিত্ত জীবনের গল্প, আশা করি সবার এই ছবি খুব ভালো লাগবে।’ ছবিতে বিশেষ চরিত্রে দেখা যাবে দেবলীনাকে। একজন নৃত্যশিল্পীর ভূমিকায় দেখা যাবে তাকে। ছবির সংগীত পরিচালনা করেছেন মেঘ বন্দ্যোপাধ্যায়। সঞ্চয়িতা তালুকদারের কণ্ঠে, পরিচালক পারমিতা মুন্সীর লেখা ও মেঘ বন্দ্যোপাধ্যায়ের সুরে এই গানেই ছবিতে নাচ করতে দেখা যাবে অভিনেত্রী দেবলীনা দত্তকে। ছবিতে রয়েছে ২টি গান, ২টি গানই লিখেছেন পারমিতা মুন্সী। প্রকাশ্যে এসেছে ছবিতে চরিত্রদের লুকও। কাঁচা-পাকা চুল দাড়িতে চিরঞ্জিতের লুক বেশ পরিণত। অন্যদিকে কাঞ্চনাকেও দেখা গিয়েছে অচেনা রূপে।
প্রসঙ্গত, এই ছবিটি ছাড়াও পরমব্রত চট্টোপাধ্যায়ের একটি ছবিতে অভিনয় করছেন চিরঞ্জিত। সেটি একটি থ্রিলার।

:: মেলা ডেস্ক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়