কনস্টেবল বাদল হত্যায় ৫ জনের মৃত্যুদণ্ড

আগের সংবাদ

দুর্ভোগের অবসান চান নগরবাসী : সুপেয় জলের তীব্র সংকট জলজটের খুলনায়

পরের সংবাদ

মির্জা ফখরুল : আমুর বক্তব্য গুরুত্ব দেব কেন

প্রকাশিত: জুন ৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : সংকট সমাধান নিয়ে ১৪ দলীয় জোটের সমন্বয়ক আমির হোসেন আমুর বক্তব্যকে গুরুত্ব দিতে চান না বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।
গতকাল বুধবার দুপুরে গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে সরকারের প্রস্তাবিত বাজেট নিয়ে সংবাদ সম্মেলনে এ বিষয়ে দৃষ্টি আকর্ষণ করা হলে বিএনপি মহাসচিব একথা জানান। তিনি বলেন, আমি এই বিষয়টা গুরুত্ব দিতে চাই না। এ নিয়ে আমি কথাও বলতে চাই না।
পরে বিকালে এ বিষয়টি নিয়ে প্রতিক্রিয়া জানতে চাইলে বিএনপি মহাসচিব বলেন, আমি এই বিষয়ে কথা বলতে চাই না। তিনি (আমির হোসেন আমু) আওয়ামী লীগের অফিশিয়াল স্পোকসম্যান কিনা এটা আমি জানি না। আমরা তার বক্তব্যকে গুরুত্ব দেব কেন? আই ডোন্ট মেক এনি কমেন্ট। গত মঙ্গলবার বঙ্গবন্ধু এভিনিউতে ১৪ দলীয় জোটের এক সমাবেশে জোটের সমন্বয়ক ও আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য আমির হোসেন আমু বলেছিলেন, আমরা বিএনপির সঙ্গে মুখোমুখি বসে আলোচনা করে দেখতে চাই। প্রয়োজনে অতীতের মতো জাতিসংঘের প্রতিনিধি দলের মধ্যস্থতায়ও সেই আলোচনা হতে পারে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়